বাচ্চা সামলাতে ব্যস্ত রাহানে-পূজারা-অশ্বিন, মিষ্টি ছবিতে মন ছুঁয়ে গেল ভক্তদের

টেস্টের প্রস্তুতির মাঝে তাই পরিবারকেও সময় দিতে হচ্ছে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Nov 30, 2020, 03:36 PM IST
বাচ্চা সামলাতে ব্যস্ত রাহানে-পূজারা-অশ্বিন, মিষ্টি ছবিতে মন ছুঁয়ে গেল ভক্তদের
ছবি সৌজন্যে : ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদন:  বছর শেষে ডনের দেশে চার টেস্টের সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। ১৭ ডিসেম্বর থেকে শুরু টেস্ট সিরিজের লড়াই। ইতিমধ্যেই অস্ট্রেলিয়ায় পৌঁছে প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছেন ভারতীয় টেস্ট দলের ক্রিকেটাররাও। ভারতীয় টেস্ট দলের সহ-অধিনায়ক আজিঙ্কে রাহানে, চেতেশ্বর পূজারা এবং রবিচন্দ্রন অশ্বিনকে প্রস্তুতির ফাঁকে বিশেষ দায়িত্ব পালন করতে দেখা গেল। তিনজনেই বাচ্চাদের সামলাতে ব্যস্ত। আর এই মিষ্টি ছবি মন ছুঁয়ে গিয়েছে নেটিজেনদের।

রাহানে-পূজারা-অশ্বিন তিনজনেই পরিবারকে সঙ্গে নিয়ে অস্ট্রেলিয়া সফরে গিয়েছেন। টেস্টের প্রস্তুতির মাঝে তাই পরিবারকেও সময় দিতে হচ্ছে। এরই মাঝে রবিচন্দ্রন অশ্বিন সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন। যে ছবিতে দেখা যাচ্ছে  রাহান এবং পূজারা তাদের সন্তানদের পেরাম্বুলেটরে নিয়ে ঘুরছেন। আর তাঁদের পাশে দুই সন্তানকে নিয়ে দাঁড়িয়ে আশ্বিন। সঙ্গে পোষ্টটিতে লিখেছেন,"ফাদার্স ডে আউট, সঙ্গে বাচ্চারা।"

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ashwin (@rashwin99)

ইতিমধ্যেই অস্ট্রেলিয়া সফরে পরপর দুটো ম্যাচ হেরে একদিনের সিরিজ খুইয়েছে কোহলি অ্যান্ড কোম্পানি। বুধবার নিয়ম রক্ষার ম্যাচ। সিরিজের শেষ ম্যাচে সম্মান রক্ষার লড়াই টিম ইন্ডিয়ার। তারপরই শুরু তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। আর সব শেষে শুরু টেস্ট সিরিজ।

আরও পড়ুন - AUS vs IND: চোটের কারণে ভারতের বিরুদ্ধে সাদা বলের ক্রিকেটে নেই ওয়ার্নার, বিশ্রামে কামিন্স