IPL 2019 : ''রাহুল গান্ধীও জিতে যেতে পারেন, বেঙ্গালুরু আর পারবে না''

 হারের রেকর্ড করে বসলেন অধিনায়ক বিরাট কোহলি। 

Updated By: Apr 6, 2019, 03:39 PM IST
IPL 2019 : ''রাহুল গান্ধীও জিতে যেতে পারেন, বেঙ্গালুরু আর পারবে না''

নিজস্ব প্রতিবেদন : আস্থা হারিয়ে ফেলেছেন সমর্থকরা। দলের উপর থেকে তাঁদের বিশ্বাসটাই উঠে গিয়েছে। সমর্থকরা বিশ্বাসই করছেন না, এবারের আইপিএলে শেষ পর্যন্ত জয়ের মুখ দেখতে পারে বেঙ্গালুরু। প্রতিটা ম্যাচে হার। ২০৬ রানের লক্ষ্যমাত্রা দাঁড় করিয়েও একটা দল এভাবে হারতে পারে, বিশ্বাসই করতে পারছেন না বেঙ্গালুরু সমর্থকরা। পরিসংখ্যান বলছে, গত পাঁচ বছরে এতটা দুঃসময়ের সম্মুখীন হতে হয়নি ক্যাপ্টেন কোহলিকে। যদিও গত ইনিংসগুলিতে ব্যাট হাতে ভাল শুরু করলেও বড় রান করতে পারছিলেন না বিরাট। কিন্তু কলকাতার বিরদ্ধে গতকাল তিনি রান পেয়েছেন।

আরও পড়ুন-  যেন টেনিস বলের টুর্নামেন্টে খেপ খেলতে নেমেছিলেন! কী খেয়ে নামেন আন্দ্রে রাসেল?

বিরাট কোহলি ও এবি ডিভিলিয়ার্সের দুরন্ত ইনিংসে ভর করে বড়সড় লক্ষ্যমাত্রা খাঁড়া করতে পেরেছিল বেঙ্গালুরু। কিন্তু রাসেল ঝড়ে সব লন্ডভন্ড। অসম্ভবকে সম্ভব করে দিয়েছেন কলকাতার এই অলরাউন্ডার। টি-২০ ক্রিকেটে ক্যারিবিয়ানরা কতটা ভয়ঙ্কর, তা আরও একবার প্রমাণ করে গেলেন রাসেল। ১৩ বলে ৪৮ রানের দুর্ধর্ষ ইনিংস খেলে বেঙ্গালুরুকে আরও একবার হারের মুখ দেখালেন রাসেল। হারের রেকর্ড করে বসলেন অধিনায়ক বিরাট কোহলি। 

আরও পড়ুন-  IPL 2019 : ৬৬০ কিমি পাড়ি দিয়ে মুম্বই ড্রেসিংরুমে! এভাবেই আইপিএল পূরণ করে ক্রিকেটপ্রেমীদের স্বপ্ন

ক্যাপ্টেন কোহলি বলছিলেন, ''শেষ চার ওভার আমাদের বোলারদের করা ভুলগুলো মেনে নেওয়া যায় না।'' অনেক ক্রিকেট বিশারদ আবার বিরাট কোহলির ক্যাপ্টেন্সিতে খুঁত ধরেছেন। কেউ কেউ আবার বলছেন, বিরাট কোহলির দুঃসময় চলছে। সে যাই হোক, বেঙ্গালুরু সমর্থকদের নিয়ে এখন চারপাশে ঠাট্টা-তামাশা চলছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বেঙ্গালুরুর সমর্থকদের ট্রোল করতে ছাড়ছে না কেউ। ছড়িয়ে পড়ছে হাজারো মিম। যার কোনও একটাতে লেখা- রাহুল গান্ধীও এবার জিতে যেতে পারেন। কিন্তর বেঙ্গালুরু পারবে না।  

.