BCCI-এর AGM: বিনা প্রতিদ্বন্দ্বিতায় বোর্ডের নয়া সহ-সভাপতি হলেন Rajeev Shukla

বার্ষিক সাধারণ সভায় আরও বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্তে সিলমোহর।

Updated By: Dec 24, 2020, 10:41 PM IST
BCCI-এর AGM: বিনা প্রতিদ্বন্দ্বিতায় বোর্ডের নয়া সহ-সভাপতি হলেন Rajeev Shukla

নিজস্ব প্রতিবেদন: ক্রিকেটের স্বার্থেই তিনি কাজ করবেন এবং ভারতীয় ক্রিকেটকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সবরকম চেষ্টা করবেন বলে মন্তব্য করলেন BCCI-এর সদ্য নির্বাচিত সহ-সভাপতি রাজীব শুক্লা (RajeevShukla)। 

আরও পড়ুন: মহমেডানের হয়ে I League খেলতে চলে এলেন বাংলাদেশের জাতীয় দলের অধিনায়ক জামাল

বৃহস্পতিবার ছিল BCCI-এর ৮৯ তম বার্ষিক সাধারণ সভা বা AGM। সেই সভায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় বোর্ডের সহ-সভাপতি নির্বাচিত হন রাজীব শুক্লা (Rajeev Shukla)। এদিনের সভায় বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়। যেমন, ২০২৮ সালে লস অ্য়াঞ্জেলেস অলিম্পিকে টি-২০ ক্রিকেট অন্তভুক্ত করতে চেয়ে ইতিমধ্যেই বিড করেছে ICC। AGM-এ সিদ্ধান্ত নেওয়া হয়, সেই বিডে সমর্থন জানাবে BCCI-ও। জল্পনা ছিল, অলিম্পকে যদি টি-২০ ক্রিকেটকে অন্তর্ভুক্ত করা হয়, সেক্ষেত্রে IPL ও টি-টোয়েন্টি বিশ্বকাপের জনপ্রিয়তা কমতে পারে। যদিও সেই সম্ভাবনাকে আমল নিতে নারাজ বোর্ড। আরও সিদ্ধান্ত হয়েছে, ২০২২ সাল থেকে ১০টি দলকে নিয়ে হবে IPL। দুটি দলের জন্য আগামীবছর অর্থাৎ ২০২১ সালে টেন্ডার ডাকা হবে।

আরও পড়ুন: ডোপিংয়ের অভিযোগে ২ বছর নির্বাসিত ভারতের বাস্কেটবল খেলোয়াড় সতনাম সিং ভামরা

বোর্ডের সদ্য নির্বাচিত সহ-সভাপতি রাজীব শুক্লা (Rajeev Shukla) বলেন, 'ভারতীয় ক্রিকেটের জন্য আজ একটা অসাধারণ দিন। আজকের সভায় আমরা এমন কিছু সিদ্ধান্ত নিয়েছি যা দেশের ক্রিকেটকে অনেক এগিয়ে নিয়ে যাবে। কোভিডের কারণে এই বছর অনেকের ক্ষতি হয়েছে কিন্তু তারপরেও আমরা আইপিএল করতে পেরেছি এবং সহ-সভাপতি হিসেবে আমার লক্ষ্যই হবে ভারতীয় ক্রিকেটের আরও উন্নতি করা।”

.