Ranji Trophy, Bengal vs Madhya Pradesh: ভুল সিদ্ধান্তের শিকার সুদীপ, পরপর উইকেট হারিয়ে চাপে বাংলা

সুদীপ ঘরামির আউট নিয়ে রীতিমতো বিতর্ক! অভিমন্যু ঈশ্বরণের সঙ্গে ৪৯ রানের পার্টনারশিপ গড়ে ফেলেছিলেন ঘরামি। দুজনেই ওভার প্রতি চারের উপর রান রেট রেখে ব্যাট করছিলেন।

Updated By: Jun 17, 2022, 04:04 PM IST
Ranji Trophy, Bengal vs Madhya Pradesh: ভুল সিদ্ধান্তের শিকার সুদীপ, পরপর উইকেট হারিয়ে চাপে বাংলা
ভুল সিদ্ধান্তের শিকার সুদীপ, পরপর উইকেট হারিয়ে চাপে বাংলা!

নিজস্ব প্রতিবেদন: সুদীপ ঘরামির আউট নিয়ে রীতিমতো বিতর্ক! অভিমন্যু ঈশ্বরণের সঙ্গে ৪৯ রানের পার্টনারশিপ গড়ে ফেলেছিলেন ঘরামি। দুজনেই ওভার প্রতি চারের উপর রান রেট রেখে ব্যাট করছিলেন। কিন্তু ১২তম ওভারে সারাংশ জৈনের বলে রিভার্স সুইপ করার চেষ্টা করেন সুদীপ, বল গ্লাভসে লেগে প্যাডে লাগে। ফিল্ডাররা আউটের আবেদন করতেই আঙুল তুলে দেন আম্পায়ার। আউট হওয়ার পর কিছুক্ষণ ক্রিজে দাঁড়িয়ে থাকেন সুদীপ, গ্লাভস নাড়িয়ে আম্পায়ারকে বোঝানোরও চেষ্টা করেন। 

সুদীপের আউটের পরে ব্যাট করতে নামেন উইকেটকিপার ব্যাটার অভিষেক পোড়েল। পোড়েলকে আগে ব্যাট করতে পাঠানোর মূল উদ্দেশ্যই ছিল দ্রুত রান তোলা। কিন্তু তিনিও ২২ বলে ৭ রান করে কার্তিকেয়র বলে বোল্ড হয়ে ফিরে যান। পোড়েল ফিরে যাওয়ার পর ব্যাট করতে নামেন প্রথম ইনিংসে শতরান করা মনোজ তিওয়ারি। আপাতত তার ও অভিমন্যুর দিকেই তাকিয়ে বাংলা শিবির। এখনও ব্যাট করতে নামা বাকি বাংলার বহু যুদ্ধের নায়ক অনুষ্টুপ মজুমদার ও প্রথম ইনিংসে শতরান করা শাহবাজ আহমেদেরও। সায়ন মণ্ডলও ব্যাট হাতে সাবলীল। তবে ফাইনালে যেতে হলে মনোজ ও অভিমন্যুকে বড় রান করতেই হবে।

আরও পড়ুন: Messi vs Ronaldo: 'যারা বলে রোনাল্ডোর থেকে মেসি ভাল, তারা ফুটবলের কিছুই বোঝে না'!

আরও পড়ুনRanji Trophy, Bengal vs Madhya Pradesh: ফাইনালে যেতে বাংলার লক্ষ্য ৩৫০, হাতে সময় দেড় দিন
 

.