ম্যাচের সেরা হয়েও চোখের জল ধরে রাখলেন রশিদ খান

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচ জয়ের পুরস্কার সদ্যপ্রয়াত মা-কেই উৎসর্গ করলেন রশিদ খান।

Updated By: Sep 30, 2020, 11:59 AM IST
ম্যাচের সেরা হয়েও চোখের জল ধরে রাখলেন রশিদ খান

নিজস্ব প্রতিনিধি: দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচ জয়ের পরই আবেগতাড়িত হয়ে পড়লেন সানরাইজার্স হায়দরাবাদের আফগান লেগস্পিনার রশিদ খান। শ্রেয়স আইয়ারদের বিরুদ্ধে একাই ৩ উইকেট নেন তিনি। টি-টোয়েন্টিতে এই মুহুর্তে বিশ্বের এক নম্বর বোলার রশিদ খান। মঙ্গলবার দিল্লি ক্যাপিটালসের ব্যাটিং মেরুদণ্ড ভেঙে দিয়ে ম্যাচের সেরা হন তিনি। শিখর ধাওয়ান, শ্রেয়স আইয়ার এবং ঋষভ পন্থের উইকেট সংগ্রহ করেন আফগান লেগস্পিনার। কিন্তু কি এমন ঘটল যার জন্য ম্যাচ শেষে আবেগতাড়িত হয়ে পড়লেন রশিদ খান?

 

আরও পড়ুন- কেউ কোনওদিন চাইলেই ওর মতো খেলতে পারবে না : সঞ্জু স্যামসন

 

ম্যাচ সেরার পুরস্কার নেওয়ার সময়ই কোনওরকমে চোখের জল ধরে রাখলেন টি-টোয়েন্টিতে বিশ্বের এক নম্বর বোলার। কথা বলার সময় তার গলা বুজে এল। ম্যাচ সেরার পুরস্কার নিয়ে রশিদ খান বললেন, "দেড় বছর ধরে জীবনের সবচেয়ে কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। আমার বাবা মারা যান দেড় বছর আগে। এবছর জুনে আমি আমার মা-কে হারাই। আমার মা আমার সবচেয়ে বড় সমর্থক ছিলেন। বিশেষ করে আইপিএলে আমার খেলা দেখতে খুব উৎসাহ পেতেন। আইপিএলের কোনও খেলায় আমি 'ম্যান অফ দ্য ম্যাচ' হলে সারারাত আমার সাথে মা ফোনে কথা বলতেন।" দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচ জয়ের পুরস্কার সদ্যপ্রয়াত মা-কেই উৎসর্গ করলেন রশিদ খান।

 

 

 

আরও পড়ুন- উত্তরপ্রদেশের নৃশংস ঘটনার বিচার চাইলেন বিরাট কোহলি

 

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৬২ রান করে সানরাইজার্স হায়দরাবাদ। জনি বেয়ারস্টো ৫৩, ডেভিড ওয়ার্নার ৪৫ এবং কেন উইলিয়ামসন ৪১ রান করেন। জবাবে ১৪৭ রানে থেমে দিল্লি ক্যাপিটালসের ইনিংস। রশিদ খান ৩ উইকেট এবং ভুবনেশ্বর কুমার ২ উইকেট সংগ্রহ করেন।

.