বিশ্বকাপ ফাইনালে ছেলের দুর্ব্যবহার, শাস্তি! খাওয়া-দাওয়া ছেড়েছেন ভারতীয় স্পিনারের মা

 এমনিতেই অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপে ভারত-বাংলাদেশ ফাইনাল হয়েছিল টানটান উত্তেজনায়। দুই দলের ক্রিকেটাররাই পরস্পরের প্রতি উত্তপ্ত বাক্য বিনিময়ে মেতেছিলেন। আর সেই উত্তেজনায় হাত সেঁকেছিলেন রবিও।

Updated By: Feb 13, 2020, 10:35 AM IST
বিশ্বকাপ ফাইনালে ছেলের দুর্ব্যবহার, শাস্তি! খাওয়া-দাওয়া ছেড়েছেন ভারতীয় স্পিনারের মা

নিজস্ব প্রতিবেদন : পরিবারের কেউ বিশ্বাসই করতে পারছেন না, রবি এমন কাজ করতে পারে বলে। আপাত সাদাসিধে ছেলে। কখনও উঁচু গলাতেও কারও সঙ্গে কথা বলেনি। সেই রবি বিষ্ণোই বিশ্বকাপ ফাইনালে এমন স্লেজিং করল! এমনিতেই অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপে ভারত-বাংলাদেশ ফাইনাল হয়েছিল টানটান উত্তেজনায়। দুই দলের ক্রিকেটাররাই পরস্পরের প্রতি উত্তপ্ত বাক্য বিনিময়ে মেতেছিলেন। আর সেই উত্তেজনায় হাত সেঁকেছিলেন রবিও। বাংলাদেশের ব্যাটসম্যানকে আউট করে খারাপ ভাষা ব্যবহার করার অভিযোগ ছিল রবি বিষ্ণোইয়ের বিরুদ্ধে। স্লেজিং করার সময়ও দুর্বব্যবহারের অভিযোগ রয়েছে।

ছেলের এমন ব্যবহারে আহত হয়েছেন মা। তার উপর শাস্তিও ভোগ করতে হয়েছে রবিকে। আর এসবের জন্য খাওয়া-দাওয়া ছেড়েছেন রবির মা। রবির বাবা মাঙ্গিলাল বিষ্ণোই বলেছেন, ‘গোটা বিষয়টা আমাদের কাছে জানিয়েছে রবি। কেন সেদিন ও মাথা গরম করেছিল, তার ব্যাখ্যা দিয়েছে। আর সেই জন্য ওকে শাস্তিও ভোগ করতে হবে। গোটা ব্যাপারটা ওর মাকে নাড়িয়ে দিয়েছে। ওর মা খাওয়া-দাওয়া ছেড়েছে।’

আরও পড়ুন-  সিংহাসনে কিং কোহলি; বোল্টের ধাক্কায় শীর্ষস্থান খোয়ালেন বুমরাহ

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ফাইনাল শেষে ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন বাংলাদেশ ও ভারতীয় দলের কয়েকজন ক্রিকেটার। ভিডিয়ো খতিয়ে দেখার পর আইসিসি দুই দলের মোট পাঁচজন ক্রিকেটারের শাস্তি ঘোষণা করেছে। এর মধ্যে ছিলেন বাংলাদেশের  শরিফুল ইসলাম, তৌহিদ হৃদয় ও শামীম হোসেন। ভারতীয় দলের দুই ক্রিকেটার রবি বিষ্ণোই ও বাঁ-হাতি পেসার আকাশ সিং। আইসিসির নিয়ম অনুযায়ী, পাঁচ সাসপেনশন পয়েন্ট ও সাত ডেমেরিট পয়েন্ট যোগ হয়েছে বিষ্ণোইয়ের নামের পাশে। অর্থাত্ পাঁচটি ম্যাচ খেলতে পারবেন না রবি।