সহকারী কোচ নিয়োগে বিতর্ক, শাস্ত্রীর মন্তব্যে নাখুশ পরামর্শদাতা কমিটি

ভারতীয় দলের সহকারী কোচ নিয়োগ ঘিরে বিতর্ক। রবি শাস্ত্রীর মন্তব্যে নাখুশ পরামর্শদাতা কমিটি । প্রশাসনিক কমিটিকে চিঠি সৌরভ, সচিনদের। এই ইস্যুতে কমিটির পাশেই দাঁড়াল বিসিসিআই। কোচ বিতর্ক মিটেও যেন মিটছে না। চিঠি,পাল্টা চিঠি। মন্তব্য,পাল্টা মন্তব্য। এ যেন যে কোনও চিত্রনাট্যকেও হার মানিয়ে দিতে পারে। আর পরিস্থিতি ড্যামেজ কন্ট্রোল করতে ফের বিবৃতি দিতে হল বিসিসিআইকে। বৃহস্পতিবার সারাদিন বিভিন্ন সংবাদমাধ্যমে খবর প্রশাসিত হয় যে জাহির খানকে বোলিং কোচ করা নিয়ে অসন্তুষ্ট রবি শাস্ত্রী। এরপরই আসরে নামে সৌরভ গাঙ্গুলি, সচিন তেন্ডুলকরদের নিয়ে গড়া পরামর্শদাতা কমিটি। বিনোদ রাইয়ের নেতৃত্বাধীন প্রশাসনিক কমিটিকে সরাসরি চিঠি দেন সৌরভরা। জানতে চাওয়া হয় বোলিং কোচ ও ব্যাটিং কোচ নিয়োগ নিয়ে তারা অন্যায় কিছু পদক্ষেপ নিয়েছেন কিনা?

Updated By: Jul 14, 2017, 09:28 AM IST
সহকারী কোচ নিয়োগে বিতর্ক, শাস্ত্রীর মন্তব্যে নাখুশ পরামর্শদাতা কমিটি

ওয়েব ডেস্ক: ভারতীয় দলের সহকারী কোচ নিয়োগ ঘিরে বিতর্ক। রবি শাস্ত্রীর মন্তব্যে নাখুশ পরামর্শদাতা কমিটি । প্রশাসনিক কমিটিকে চিঠি সৌরভ, সচিনদের। এই ইস্যুতে কমিটির পাশেই দাঁড়াল বিসিসিআই। কোচ বিতর্ক মিটেও যেন মিটছে না। চিঠি,পাল্টা চিঠি। মন্তব্য,পাল্টা মন্তব্য। এ যেন যে কোনও চিত্রনাট্যকেও হার মানিয়ে দিতে পারে। আর পরিস্থিতি ড্যামেজ কন্ট্রোল করতে ফের বিবৃতি দিতে হল বিসিসিআইকে। বৃহস্পতিবার সারাদিন বিভিন্ন সংবাদমাধ্যমে খবর প্রশাসিত হয় যে জাহির খানকে বোলিং কোচ করা নিয়ে অসন্তুষ্ট রবি শাস্ত্রী। এরপরই আসরে নামে সৌরভ গাঙ্গুলি, সচিন তেন্ডুলকরদের নিয়ে গড়া পরামর্শদাতা কমিটি। বিনোদ রাইয়ের নেতৃত্বাধীন প্রশাসনিক কমিটিকে সরাসরি চিঠি দেন সৌরভরা। জানতে চাওয়া হয় বোলিং কোচ ও ব্যাটিং কোচ নিয়োগ নিয়ে তারা অন্যায় কিছু পদক্ষেপ নিয়েছেন কিনা?

আরও পড়ুন আগামী বিশকাপে মহেন্দ্র সিং ধোনি ও যুবরাজ সিংয়ের জায়গা কি নিশ্চিত?

এরপরই বিবৃতি দিয়ে বোর্ডের পক্ষ থেকে কোচ নিয়োগ নিয়ে পরামর্শদাতা কমিটির প্রশংসা করা হয়। বলা হয় যাবতীয় স্বচ্ছতা ও পেরশাদারিত্ব দেখিয়েই কোচ নিয়োগ করেছেন সৌরভরা। একই সঙ্গে বোর্ড বলে রবি শাস্ত্রী ও কোহলির সঙ্গে কথা বলেই তার সহকারী বাছা হয়েছে। বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে দ্রাবিড়ের মতোই জাহির খানকে বেছে বেছে ট্যুরে জাতীয় দলের সঙ্গে পাঠানো হবে।

আরও পড়ুন  সুপ্রিম কোর্টে কাছে নিঃশর্তে ক্ষমা চাইলেন প্রাক্তন বোর্ড সভাপতি অনুরাগ ঠাকুর