দুই অজ্ঞাতপরিচয় মহিলার সঙ্গে ছবি রবি শাস্ত্রীর, বিদ্রুপের শিকার ভারতীয় কোচ

রবি শাস্ত্রীকে সেই ছবির জন্য ব্যাপক বিদ্রুপের শিকার হতে হল।

Updated By: Jun 5, 2019, 03:03 PM IST
দুই অজ্ঞাতপরিচয় মহিলার সঙ্গে ছবি রবি শাস্ত্রীর, বিদ্রুপের শিকার ভারতীয় কোচ

নিজস্ব প্রতিবেদন : দুজন অজ্ঞাতপরিচয় মহিলার সঙ্গে ছবি রবি শাস্ত্রীর। দুই মহিলা ভক্তকে পাশে নিয়ে পোজ দিয়ে দাঁড়িয়ে রয়েছেন তিনি। রাতের দিকে কোনও এক সময় তোলা ছবি। সেই ছবি সোশ্যাল মাধ্যমে ছড়িয়ে পড়তে বেশ সময় লাগল না। সেই ছবিতে দুই মহিলাকে দেখা গেল বেজায় খুশি। তারা যেন কোনও এক অজ্ঞাত কারণে পার্টি মুড-এ রয়েছেন। রবি শাস্ত্রীকে সেই ছবির জন্য ব্যাপক বিদ্রুপের শিকার হতে হল।

আরও পড়ুন-  ''কোহলি অপরিণত'' মন্তব্য, রাবাডাকে জবাব দেওয়ার অন্য রাস্তা বের করেছেন বিরাট

অস্ট্রেলিয়ার এক সাংবাদিক টুইটারে রবি শাস্ত্রীকে বিদ্রুপ করে টুইট করলেন। লিখলেন, দেখে মনে হচ্ছে, ভারতের বিশ্বকাপ প্রস্তুতি ভালই হয়েছে। তার সেই টুইট-এর সূত্র ধরে একে একে সমর্থকরা রবি শাস্ত্রীকে ঠাট্টায় বিঁধলেন। এক সমর্থক যেমন সেই ছবির নিচে লিখলেন, শাস্ত্রী ফাইন লেগে ফিল্ডিং করছেন। আরেক সমর্থক এক ধাপ এগিয়ে লিখলেন, মেয়েরা তোমরা আগে আজহার মুভি দেখে নাও। রবি শাস্ত্রী আসলে কে তা না জানা থাকলে!

আরও পড়ুন-  ICC Cricket World Cup 2019 যেকোনও রানেই ম্যাচ জেতাতে সক্ষম শামিরা, বোলারদের পাশে বিরাট

সেই অজি সাংবাদিক রবি শাস্ত্রীর ছবিটি আবার ফেসবুক-এও শেয়ার করলেন। মূলত রবি শাস্ত্রীকে সমালোচনার মুখে ফেলার উদ্দেশ্য নিয়েই তিনি এমন পোস্ট করেছেন। এমনিতেই, সাংবাদিক সম্মেলনে দীপক চাহার ও আবেশ খানকে পাঠিয়ে প্রবল সমালোচনার মুখে পড়তে হয়েছে ভারতীয় টিম ম্যানেজমেন্টকে। যার জেরে ভারতীয় সংবাদমাধ্যমের তরফে কোহলিদের সঙ্গে সাংবাদিক বৈঠক বয়কট করা হয়েছিল। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম ম্যাচের দুদিন আগে টিম ইন্ডিয়ার এমন পদক্ষেপ নিয়ে সমালোচনা করেছিলেন ভারতীয় সাংবাদিকদের একাংশ। এরই মধ্যে রবি শাস্ত্রীর এমন ছবি যেন ভস্মে ঘি ঢেলে দিল। 

.