Sachin সাক্ষাতের পর 'অনুপ্রাণিত', বললেন অলিম্পিকে রুপোজয়ী Mirabai Chanu

সোশাল মিডিয়ায় ভাইরাল হল ছবি

Updated By: Aug 11, 2021, 05:28 PM IST
Sachin সাক্ষাতের পর 'অনুপ্রাণিত', বললেন অলিম্পিকে রুপোজয়ী Mirabai Chanu

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সচিন তেন্ডুলকরের (Sachin Tendulkar) সঙ্গে দেখা করলেন অলিম্পিকে ভারোত্তলনে রুপোর পদকজয়ী মীরাবাঈ চানু (Mirabai Chanu)। বুধবার সচিনের মুম্বইয়ের বাড়িতেই সাক্ষাৎ হয় উভয়ের। মাস্টার ব্লাস্টারের সঙ্গে সাক্ষাতের মুহূর্তের সেই ছবি নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন চানু।

ছবি শেয়ার করে চানু লেখেন, 'সচিন স্যারের সঙ্গে আজ সকালে দেখা করে দারুণ লাগল। ওঁর সমস্ত উপদেশ  সর্বদা মনে রাখব।' সচিনের সঙ্গে সাক্ষাৎ তাঁকে প্রেরণা জুগিয়েছে বলে উল্লেখ করেছেন মীরাবাঈ চানু। ছবিতে দেখা যায়, নিজের রুপোর পদক সচিনকে আনন্দের সঙ্গে দেখাচ্ছেন বছর সাতাশের চানু। পদকজয়ীকে ফুলের সংবর্ধনা উপহার দেন সচিন। সাক্ষাতের ছবি শেয়ার করেছেন সচিন নিজেও। লেখেন, চ্যাম্পিয়ন চানুর পদক জয়ের যাত্রা সকলকে অনুপ্রেরণা জোগাবে। 

আরও পড়ুন: IND vs ENG: অনিশ্চিত শার্দুল-স্টুয়ার্ট, লর্ডস টেস্টের আগে সমস্যায় দুই দেশই
আরও পড়ুন: Lionel Messi: প্যারিস সাঁ জাঁ এর সঙ্গে চুক্তি স্বাক্ষর, ৩০ নম্বর জার্সি গায়ে মাঠে নামবেন মেসি

 

প্রসঙ্গত, সম্প্রতি টোকিও অলিম্পিকে এ বছরের প্রথম ভারতের হয়ে পদক জেতেন মীরাবাঈ চানু। মহিলা ভারোত্তলন ৪৯ কেজি বিভাগে রুপো জেতেন তিনি।     

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)