১ বলে ১২ রান করে দিব্যি জিতে গেল ব্যাটিং করতে থাকা দল!

ক্রিকেট মাঠে রান তাড়া করার রয়েছে হাজারো উদাহরণ। একেকটা রান তাড়া করা জেতা দেখতে দারুণ লাগে ক্রিকেটপ্রেমীদের। এখন আধুনিক ক্রিকেটে রান তাড়া করাটা তো আরও বেশি চোখে পড়ে। কারণ, প্রতিনিয়ত ঘটে যে বিশ্বের নানা প্রান্তে। তবে, এবার যে ভিডিওটা আপনি দেখতে চলেছেন, সেটা সত্যিই একটু বেশি ভালো। অথবা বেশি উত্তেজনার। অবাক করা। অথবা, অকল্পনীয়। কিন্তু ঘটেছে মানে, এটাই বাস্তব।

Updated By: Dec 24, 2016, 04:56 PM IST
 ১ বলে ১২ রান করে দিব্যি জিতে গেল ব্যাটিং করতে থাকা দল!

ওয়েব ডেস্ক: ক্রিকেট মাঠে রান তাড়া করার রয়েছে হাজারো উদাহরণ। একেকটা রান তাড়া করা জেতা দেখতে দারুণ লাগে ক্রিকেটপ্রেমীদের। এখন আধুনিক ক্রিকেটে রান তাড়া করাটা তো আরও বেশি চোখে পড়ে। কারণ, প্রতিনিয়ত ঘটে যে বিশ্বের নানা প্রান্তে। তবে, এবার যে ভিডিওটা আপনি দেখতে চলেছেন, সেটা সত্যিই একটু বেশি ভালো। অথবা বেশি উত্তেজনার। অবাক করা। অথবা, অকল্পনীয়। কিন্তু ঘটেছে মানে, এটাই বাস্তব।

আরও পড়ুন বিরাটের সঙ্গে নিজের তুলনা করায় রসিকতা করা হচ্ছে আহমেদ শেহেজাদকে নিয়েই!

এক বলে ৬ রানের বেশি দরকার হলেই হাল ছেড়ে দেন সকলে। সে দর্শকই হন অথবা ব্যাটসম্যান। কিন্তু নিউজিল্যান্ডের ঘরোয়া ক্রিকেটে ঘটল অন্যরকম। হতভাগ্য বোলারের নাম গ্রেম আলড্রিজ। আর ব্যাটসম্যানের নাম আন্দ্রে অ্যাডামস। এবার ভিডিওটা দেখে নিন। শুধু মাথায় রাখবেন, ওখানকার লিগের নিয়ম নো বলে ২ রান অতিরিক্ত।

 

আরও পড়ুন  দ্রাবিড়, কুম্বলের পর এবার কোচিংয়ে সেহবাগ!

.