পার্থিবের সামনেই ডাবল সেঞ্চুরি করে দলকে জেতালেন ঋদ্ধিমান সাহা

ইরানি ট্রফিতে ৬ উইকেটে গুজরাটের বিরুদ্ধে জিতল অবশিষ্ট ভারতীয় একাদশ। আরও ভাল করে বললে যেন বলতে হয়, জিতলেন ঋদ্ধিমান সাহা। কারণ, ফার্স্ট ক্লাস ক্রিকেটে নিজের কেরিয়ারের সেরা রানটা করলেন এই ম্যাচেই। করলেন ২০৩ রান। এবং সেটাও অপরাজিত! এর আগে ঋদ্ধিমান সাহার ফার্স্ট ক্লাস ক্রিকেটে ব্যক্তিগত সর্বোচ্চ রান ছিল অপরাজিত ১৭৮। পার্থিব প্যাটেল ইদানিং খুবই ভালো খেলছিলেন। কিন্তু সামনা-সামনি লড়াইতে পার্থিবকে ডাবল সেঞ্চুরিতে হারিয়ে দিলেন ঋদ্ধিমান সাহা।

Updated By: Jan 24, 2017, 02:05 PM IST
পার্থিবের সামনেই ডাবল সেঞ্চুরি করে দলকে জেতালেন ঋদ্ধিমান সাহা

ওয়েব ডেস্ক: ইরানি ট্রফিতে ৬ উইকেটে গুজরাটের বিরুদ্ধে জিতল অবশিষ্ট ভারতীয় একাদশ। আরও ভাল করে বললে যেন বলতে হয়, জিতলেন ঋদ্ধিমান সাহা। কারণ, ফার্স্ট ক্লাস ক্রিকেটে নিজের কেরিয়ারের সেরা রানটা করলেন এই ম্যাচেই। করলেন ২০৩ রান। এবং সেটাও অপরাজিত! এর আগে ঋদ্ধিমান সাহার ফার্স্ট ক্লাস ক্রিকেটে ব্যক্তিগত সর্বোচ্চ রান ছিল অপরাজিত ১৭৮। পার্থিব প্যাটেল ইদানিং খুবই ভালো খেলছিলেন। কিন্তু সামনা-সামনি লড়াইতে পার্থিবকে ডাবল সেঞ্চুরিতে হারিয়ে দিলেন ঋদ্ধিমান সাহা।

আরও পড়ুন বিশ্রাম পেয়ে খুব খুশি বর্ষসেরা ডেভিড ওয়ার্নার

ইরানি ট্রফিতে ম্যাচ এগিয়েছে এভাবে। রঞ্জি ট্রফি চ্যাম্পিয়ন গুজরাট প্রথম ইনিংসে করেছিল ৩৫৮ রান। জবাবে ব্যাট করতে নেমে অবশিষ্ট ভারত একাদশ করে ২২৬ রান। দ্বিতীয় ইনিংসে গুজরাট তুলেছিল ২৪৬ রান। দ্বিতীয় ইনিংসে ৪ উইকেটে ৩৭৯ রান তুলে ম্যাচ জিতে যায় অবশিষ্ঠ ভারত একাদশ। ঋদ্ধির ডাবল সেঞ্চুরির পাশাপাশি উজ্জ্বল চেতেশ্বর পূজারাও। তিনিও সেঞ্চুরি করেছেন। পূজারা শেষ পর্যন্ত অপরাজিত থাকেন ১১৬ রান করে।

আরও পড়ুন  ফুটবল মাঠে ভয়াবহ দুর্ঘটনা, গুরুতর আঘাত পেলেন হাল সিটির ম্যাসন