Rishabh Pant Car Accident: দুই প্রিয় অভিনেতা অনিল কাপুর-অনুপম খেরকে দেখে কী করলেন আহত পন্থ?

পন্থের গাড়ির দুর্ঘটনার একটি ভিডিয়ো এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। সেখানে দেখা যাচ্ছে পন্থের গাড়ি দাউদাউ করে জ্বলছে। দুর্ঘটনা যখন ঘটেছে তখনও আশেপাশে বেশ অন্ধকার ছিল। 

Updated By: Dec 31, 2022, 11:43 AM IST
Rishabh Pant Car Accident: দুই প্রিয় অভিনেতা অনিল কাপুর-অনুপম খেরকে দেখে কী করলেন আহত পন্থ?
ঋষভ পন্থের পাশে বলিউড।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শুক্রবার ভোরবেলা গাড়ি দুর্ঘটনায় কবলে পড়েছিলেন ঋষভ পন্থ (Rishabh Pant)। বর্তমানে দেহরাদুনের ম্যাক্স হাসপাতালে ভর্তি রয়েছেন টিম ইন্ডিয়ার (Team India) তারকা উইকেটকিপার। সেখানেই চলছে তাঁর চিকিৎসা। এদিকে শনিবার সকালই ২৫ বছরের পন্থকে দেখতে হাসপাতালে পৌঁছে গেলেন দুই বলিউড তারকা অনুপম খের (Anupam Kher) ও অনিল কাপুর (Anil Kapoor)। দুই তারকাই পন্থের মারকাটারি ব্যাটিংয়ের ভক্ত। এবং একজন অনুরাগী হিসাবেই তাঁরা পন্থকে দেখে তাঁর শারীরিক অবস্থার বিষয়ে জানতে আগ্রহী ছিলেন বলে জানান। 

অনুপম খের বলেন, 'আমরা একজন অনুরাগী হিসাবেই ওর সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। আমরা হাসাপাতালের লবিতেই বসে ছিলাম। তখনই একজন ডাক্তার আমাদের দেখে চিনতে পারেন এবং পন্থের সঙ্গে আমাদের দেখা করার অনুমতিও দেন। আমরা মাস্ক পরে থাকায় প্রথমে আমাদের কেউই চিন্তে পারেননি। ওঁদের সঙ্গে দেখা করে আমরা ওঁদের যথাসম্ভব হাসানোর চেষ্টা করেছি।'

উত্তরাখণ্ড পুলিসের ডিজিপি অশোক কুমার জানিয়েছেন শুক্রবার ভোর সাড়ে পাঁচটা নাগাদ দুর্ঘটনার কবলে পড়ে পন্থের গাড়ি। সেই সময় পন্থ গাড়িতে একাই ছিলেন। তিনিই গাড়ি চালাচ্ছিলেন। নিজেই গাড়ির জানাল ভেঙে বাইরে বেরোন তিনি। কিন্তু কীভাবে ঘটেছে দুর্ঘটনা? অশোক কুমারের বক্তব্য, পন্থ নিজেই তাঁকে জানিয়েছেন, ভোরবেলা গাড়ি চালাতে গিয়ে তিনি ঘুমিয়ে পড়েছিলেন। সেই কারণেই ডিভাইডারে ধাক্কা মারে গাড়িটি। অশোক কুমার জানিয়ছেন, প্রথমে রুরকির একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল পন্থকে। প্রাথমিকভাবে তাঁকে দেরাদূনের একটি হাসপাতালে ভরতি করা হয়েছিল। তবে আরও ভালো চিকিৎসার জন্য পন্থকে দিল্লির এইএমএস-এ নিয়ে যাওয়া হয়েছে। 

আরও পড়ুন: Exclusive, Rishabh Pant Car Accident: চোট সারিয়ে কবে মাঠে ফিরবেন পন্থ? কী বলছেন শল্যচিকিৎসক শান্তিরঞ্জন দাশগুপ্ত?

আরও পড়ুন: Rishabh Pant's Health Update: চলে এল এমআরআই রিপোর্ট, হয়ে গেল প্লাস্টিক সার্জারি

পন্থের গাড়ির দুর্ঘটনার একটি ভিডিয়ো এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। সেখানে দেখা যাচ্ছে পন্থের গাড়ি দাউদাউ করে জ্বলছে। দুর্ঘটনা যখন ঘটেছে তখনও আশেপাশে বেশ অন্ধকার ছিল। স্থানীয়রা জানাচ্ছেন, পন্থ নিজেই গাড়ি থেকে বেরিয়েছেন উইন্ডস্ক্রিন ভেঙে। আর কিছুক্ষণ গাড়ির ভিতরে থাকলে তাঁর প্রাণে বাঁচা মুশকিল হয়ে যেত। তবে এই মুহূর্তে হাসপাতালে তিনি স্থিতিশীল। চিকিৎসকরা অবশ্য জানিয়েছেন, স্থিতিশীল হলেও মাথায় চোট থাকায় পন্থকে নিয়ে কোনও ঝুঁকি নেওয়া যাবে না। তাঁকে দিল্লির হাসপাতালে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সদ্যই বাংলাদেশ সফর থেকে ফিরেছেন পন্থ। আসন্ন শ্রীলঙ্কা সিরিজে নেই তিনি। আসলে সামনেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ। তাঁর আগে তাঁকে তরতাজা আর ফিট রাখতে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। এনসিএতে যাওয়ার আগে নতুন বছরটা বাড়িতে কাটাতে চেয়েছিলেন তিনি। তার আগে এই দুর্ঘটনা তাঁর গোটা পরিবারকে উদ্বেগের মধ্যে ফেলে দিল। এখন পুরো ফিট হয়ে পন্থ কবে মাঠে ফিরতে পারেন সেটাই দেখার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.