Virat Kohli-কে কী পরামর্শ দেবেন? হৃদয় ছুঁয়ে নেওয়া উত্তর দিলেন Riyan Parag

রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিরুদ্ধে ফাফ দু প্লেসিসের (Faf du Plessis) সঙ্গে ওপেন করতে নেমেও ভাগ্য ফেরেনি বিরাটের। ১০ বলে মাত্র ৯ রান করে আউট হয়ে যান আরসিবি-র প্রাক্তন ক্যাপ্টেন।

Updated By: Apr 27, 2022, 07:57 PM IST
Virat Kohli-কে কী পরামর্শ দেবেন? হৃদয় ছুঁয়ে নেওয়া উত্তর দিলেন Riyan Parag
বিরাট কোহলিকে পরামর্শ দিলেন রিয়ান পরাগ!

নিজস্ব প্রতিবেদন: বিরাট কোহলি (Virat Kohli) ও অফফর্ম আজ সমার্থক হয়ে গিয়েছে! রান করতেই ভুলে গিয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক ও বিশ্ববন্দিত ব্যাটার। কোহলির ব্যাটিং দেখলে মনে হবে যেন, তিনি কখনও ব্যাটই ধরেননি। মাঠে নিজের ছায়া হয়ে বিরাজ করছেন মাত্র। দেশের জার্সিতে কোহলির যেরকম 'ব্যাডপ্যাচ' চলছিল, আইপিএলেও (IPL 2022) তা বদলাল না। কোহলির ভাগ্য ফিরল না। 

এক স্পোর্টস ওয়েবসাইট কোহলির আন্তর্জাতিক ও আইপিএল ম্যাচে আউট হওয়ার পরের হতাশ মুখের ছবি কোলাজ করে জানতে চেয়েছে যে, কোহলির জন্য এখন কী পরামর্শ দেবেন কেউ? এই টুইটের উত্তর দিলেন রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) তরুণ ব্যাটার রিয়ান পরাগ। তিনি টুইট করে লিখলেন, "আমাদের কেউ পরামর্শ দেবে না, গোট (গ্রেটেস্ট অফ অল টাইম) নিজের কাজ করে যাক"! 

গত মঙ্গলবার রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিরুদ্ধে ফাফ দু প্লেসিসের (Faf du Plessis) সঙ্গে ওপেন করতে নেমেও ভাগ্য ফেরেনি বিরাটের। ১০ বলে মাত্র ৯ রান করে আউট হয়ে যান আরসিবি-র প্রাক্তন ক্যাপ্টেন। প্রসিদ্ধ কৃষ্ণার বলে রিয়ান পরাগের হাতে ক্যাচ তুলে দেন বিরাট। ক্রিকেট মহারথীদের অনেকেই বিরাটকে নিতে বলছেন ব্রেক। আবার কোনও কোনও অনুরাগী সটান বলছেন বিরাটকে অবসর নিতে।

দেখতে গেলে চলতি ক্রোড়পতি লিগ বিরাটের বিগত ১৫ বছরের ইতিহাসে সবচেয়ে খারাপ পারফরম্যান্সের নজির। ৯ ম্যাচে এখনও পর্যন্ত বিরাট মাত্র ১২৮ রান করেছেন। পরপর দুই ম্যাচে 'গোল্ডেন ডাক'ও হয়েছেন বিরাট। তাঁর ব্যাট থেকে একটিও অর্ধ-শতরান আসেনি। অথচ এই বিরাটই আইপিএল-এর ইতিহাসে সর্বোচ্চ রানশিকারি। যাঁর ঝুলিতে আছে ছয় হাজারের ওপর রান। ২০১৬ সালে বিরাট ছিলেন আগুনে ফর্মে। একাই করেছিলেন ৯৭৩ রান। হাঁকিয়ে ছিলেন চারটি শতরান।  

আরও পড়ুন: MS Dhoni-Yuvraj Singh: 'হঠাৎ করেই অধিনায়ক হয়েছিল মাহি'! পন্থের ক্ষেত্রেও এমনটাই চাইছেন যুবি

আরও পড়ুন: Harshal Patel-Riyan Parag-এর মধ্যে ধুন্ধুমার বেঁধে গেল RCB-RR ম্যাচে-Watch

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.