রবিন ভ্যান পার্সি এবং ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের পুনর্মিলন!

সদ্য আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নিয়েছেন। এবার ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ইনিংসও শেষ হওয়ার সম্ভাবনা প্রবল বাস্তিয়ান শোয়াইনস্টাইগারের। এবছর জার্মান মিডফিল্ডারের প্রথম একাদশে খেলা অনিশ্চিত বলে জানিয়েছেন কোচ হোসে মোরিনহো। গতবছর ম্যান ইউতে যোগ দিয়েছিলেন শোয়াইনস্টাইগার। কিন্তু মোরিনহো দায়িত্ব নেওয়ার পর এখন পর্যন্ত একটি  প্রতিযোগিতামূলক ম্যাচেও খেলতে পারেননি তিনি। চোটের জন্য গতবছরটা বেঞ্চে বসেই কাটাতে হয়েছিল শোয়াইনস্টাইগারকে।

Updated By: Aug 27, 2016, 06:29 PM IST
রবিন ভ্যান পার্সি এবং ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের পুনর্মিলন!

ওয়েব ডেস্ক: সদ্য আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নিয়েছেন। এবার ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ইনিংসও শেষ হওয়ার সম্ভাবনা প্রবল বাস্তিয়ান শোয়াইনস্টাইগারের। এবছর জার্মান মিডফিল্ডারের প্রথম একাদশে খেলা অনিশ্চিত বলে জানিয়েছেন কোচ হোসে মোরিনহো। গতবছর ম্যান ইউতে যোগ দিয়েছিলেন শোয়াইনস্টাইগার। কিন্তু মোরিনহো দায়িত্ব নেওয়ার পর এখন পর্যন্ত একটি  প্রতিযোগিতামূলক ম্যাচেও খেলতে পারেননি তিনি। চোটের জন্য গতবছরটা বেঞ্চে বসেই কাটাতে হয়েছিল শোয়াইনস্টাইগারকে।

আরও পড়ুন ডন কো পকড়না মুশকিল হি নেহি, নামুমকিন হ্যায়

অন্যদিকে, রবিন ভ্যান পার্সি এবং ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের পুনর্মিলন। তবে এবার প্রতিদ্বন্দ্বি হিসাবে। শুক্রবার ইউরোপা লিগের ড্রয়ের ঘোষণা হল। গ্রুপ এ-তে তুরস্কের দল ফেনেরবাকের বিরুদ্ধে খেলতে হবে ম্যান ইউকে। ওল্ড ট্র্যাফোর্ডে তিনবছর কাটানোর পর গত মরসুমেই ফেনেরবাকে যোগ দিয়েছিলেন ভ্যান পার্সি। এই গ্রুপে ডাচ এবং ইউক্রেনেরও একটি ক্লাব রয়েছে। তাঁরা বেশ শক্ত গ্রুপে রয়েছেন বলে জানিয়েছেন কোচ হোসে মোরিনহো।

আরও পড়ুন  'জুলি লাভ ইউ'

.