Roger Federer: অস্ত্রোপচারের পর কেমন আছেন তিনি? ফ্যানেদের বড় আপডেট দিলেন ফেডেরার

 সুইস সম্রাটের টেনিসে ফেরার অপেক্ষায় ফ্য়ানেরা।

Updated By: Sep 21, 2021, 04:29 PM IST
Roger Federer: অস্ত্রোপচারের পর কেমন আছেন তিনি? ফ্যানেদের বড় আপডেট দিলেন ফেডেরার

নিজস্ব প্রতিবেদন: গত জুলাইয়ে হাবার্ট হুরকাজের কাছে হেরেই উইম্বলডন (Wimbledon 2021) থেকে বিদায় নেন রজার ফেডেরার (Roger Federer)। তারপর থেকে আর টেনিস কোর্টে নামা হয়নি সুইস রাজপুত্রের। টোকিও অলিম্পিক্স ও যুক্তরাষ্ট্র ওপেন থেকেও নাম প্রত্যাহার করে নেন সর্বকালের অন্যতম সেরা টেনিস খেলোয়াড়। গত অগাস্টে ফেডেরার জানিয়ে দেন যে, ফের হাঁটুতে অস্ত্রোপচার হবে তাঁর। ফলে চলতি বছর আর টেনিস খেলা হবে না তাঁর। 

আরও পড়ুন: Shoaib Akhtar: 'এবার ছাড়ব না!' ভিডিয়ো পোস্ট করে নিউজিল্যান্ডকে হুমকি আখতারের

সারা বিশ্বব্যাপী ফেডেরারের ফ্যানেরা শুধু জানতে চাইছিলেন যে, অস্ত্রোপচারের পর ফেডেরার কেমন আছেন! অবশেষ সুখবর দিলেন ২০ বারের গ্র্যান্ডস্ল্যাম জয়ী। এক সাক্ষাৎকারে তিনি বলেন, "সবচেয়ে খারপ সময় আমি পিছনে ফেলে এসেছি। এবার সামনের দিকে তাকাতে হবে। একটা চোট সারিয়ে ফেরার পর প্রতিদিনই একটু একটু করে ভাল যায়। একটা রোমাঞ্চকর সময়। গতবছর যে সময়ের মধ্যে দিয়ে গিয়েছিলাম সেটা মানসিক সমস্যা ছিল।" ফেডেরার আশার কথা শুনিয়ে আরও বলেন, "আমি সত্যি বলতে ভাল আছি। আমি ভাবতেও পারিনি এতটা ভাল থাকব। আমি খুব ভাল ভাবে সেরে উঠছি। আমারও রিহ্যাবও খুব ভাল হচ্ছে। আমি আগের থেকে শক্তিশালী অনুভব করছি। আমি তো চাই যত তাড়াতাড়ি সম্ভব কোর্টে ফিরতে। কিন্তু আমারে ধৈর্য্য় ধরতে হবে।" ৪০ বছরের সুইস সম্রাটের টেনিসে ফেরার অপেক্ষায় এবার তাকিয়ে থাকবেন ফ্যানেরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.