VIRAL VIDEO | Rohit Sharma: মুম্বইয়ের রাস্তায় রোহিতের মারকাটারি SUV, কলকাতার ঐতিহাসিক স্মৃতি তাঁর চারচাকায়!

Rohit Sharma Hits Mumbai Streets: মুম্বইয়ের রাস্তায় রোহিতের তিন কোটির গাড়ি। তবে নজর কেড়ে নিল গাড়ির নম্বর। দেখুন প্রতিবেদনে সেই ভিডিয়ো। 

Updated By: Jul 28, 2024, 03:54 PM IST
VIRAL VIDEO | Rohit Sharma: মুম্বইয়ের রাস্তায় রোহিতের মারকাটারি SUV, কলকাতার ঐতিহাসিক স্মৃতি তাঁর চারচাকায়!
ভাইরাল রোহিতের গাড়ির নম্বরপ্লেট!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এই মুহূর্তে শ্রীলঙ্কায় রয়েছে গৌতম গম্ভীরের (Gautam Gambhir) শিষ্য়রা। তিনটি টি-২০ ও সমসংখ্য়ক ওডিআই ম্য়াচে মুখোমুখি দুই পড়শি দেশ। শুরুটা হয়েছে ক্রিকেটের ক্ষুদ্রতম সংস্করণ দিয়েই। ইতিমধ্য়েই ভারত তিন ম্য়াচের টি-২০ সিরিজে ১-০ এগিয়ে রয়েছে। এরপর ১ অগস্ট থেকে ৭ অগস্ট পর্যন্ত চলবে ওডিআই সিরিজ। দেশকে টি-২০ বিশ্বকাপ জিতিয়েই রোহিত শর্মা (Rohit Sharma) আন্তর্জাতিক ক্রিকেটের ক্ষুদ্রতম সংস্করণ থেকে সন্ন্য়াস নিয়েছেন। তাঁর জায়গায় নেতৃত্বের ব্য়াটন সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav) হাতে। রোহিত বিশ্বকাপ জিতিয়েই, পরিবারের সঙ্গে ছুটি কাটাতে বিদেশে গিয়েছিলেন। তিনি দেশে ফিরে এসেছেন। আপাতত রয়েছেন মুম্বইতে। এখনও শ্রীলঙ্কায় পা রাখেননি। 

আরও পড়ুন: পদকই পাখির চোখ ভারতীয় শিবিরের! প্রথম দিনের নিরিখে কে কোথায়...

সম্প্রতি রোহিত শর্মা মুম্বইয়ের রাস্তায় তাঁর মারকাটারি রেঞ্জ রোভার SUV নিয়ে বেরিয়েছিলেন। যে গাড়ির টপ মডেলের দাম প্রায় ৩ কোটি টাকার কাছাকাছি। রোহিতের গাড়ি চলাচলের একটি ভিডিয়ো কেউ ক্য়ামেরাবন্দি করেছেন। তবে নজর কেড়েছে তাঁর গাড়ির নম্বর প্লেট। রোহিতের গাড়ির নম্বর MH01E00264 ! রোহিতের যে কোনও ফ্য়ানই জানেন যে, নম্বর প্লেটের শেষ তিনটি সংখ্য়া ২৬৪ রোহিতের জীবনের মাইলস্টোন ইনিংসের রান। একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে সর্বাধিক রানের নজির রয়েছে রোহিতেরই। ২০১৪ সালের ১৩ নভেম্বর রোহিত শ্রীলঙ্কার বিরুদ্ধে কলকাতার ইডেন গার্ডেন্সে করেছিলেন ২৬৪ রান। এখনও পর্যন্ত পঞ্চাশ ওভারের ক্রিকেটে কোনও ব্য়াটার এর চেয়ে বেশি রানের ইনিংস খেলতে পারেননি। কলকাতার ঐতিহাসিক স্মৃতি বহন করছে রোহিতের চারচাকা। 

টিম ইন্ডিয়ার দুই ফরম্য়াটের ভুবনজয়ী ক্যাপ্টেন ও বিশ্ববন্দিত ব্যাটার রোহিত। তাঁর গাড়ির শখ সকলেরই জানা। রোহিতের গ্যারেজে রয়েছে  কোটি কোটি টাকার সব গাড়ি। সেখানে শোভা পায় স্পোর্টস কার বিএমডব্লিউ এমফাইভ মডেলের ফর্মুলা ওয়ান সংস্করণ (BMW M5, Formula One version) থেকে লাক্সারি কমপ্যাক্ট এসইউভি বিএমডব্লিউ এক্সথ্রি (BMW X3)। রয়েছে এসইউভি মার্সিডিজ জিএলসএস থ্রিফিফটিডি (Mercedes GLS 350d)। মিড সাইজ এসইউভি টয়োটা ফর্চুনার (Toyota Fortuner) ও মিড সাইজ সিডান স্কোডা লওরার (Skoda Laura) মালিকও রোহিত। তবে এবার টিম ইন্ডিয়ার ওপেনার স্টেপআউট করেই খেললেন। নিজেকে উপহার দিলেন ল্যাম্বরগিনি উরুস (Lamborghini Urus)।

আরও পড়ুন: ৩.১৫ কোটির বিশেষ Lamborghini নিজেকে উপহার দিলেন 'হিটম্যান'

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.