Rohit Sharma Fitness Update: কবে মাঠে নামছেন 'হিটম্য়ান'? চলে এল খবর

রোহিত শর্মার ফিটনেস আপডেট চলে এল। তাঁর মাঠে নামা এখন সময়ের অপেক্ষা শুধু।

Updated By: Jan 17, 2022, 07:01 PM IST
Rohit Sharma Fitness Update: কবে মাঠে নামছেন 'হিটম্য়ান'? চলে এল খবর
রোহিতের মাঠে নামা এখন সময়ের অপেক্ষা

নিজস্ব প্রতিবেদন: ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজ খেলার পর থেকে একেবারে ক্রিকেটের বাইরে রোহিত শর্মা (Rohit Sharma)। বাঁ-হাতের হ্যামস্ট্রিংয়ে চোটের জন্য দক্ষিণ আফ্রিকার বিমান ধরা হয়নি। তাঁর পরিবর্তে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আসন্ন তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ক্যাপ্টেনসি করবেন কেএল রাহুল। দক্ষিণ আফ্রিকা সফরের আগে রোহিতকে টেস্ট দলের ভাইস-ক্যাপ্টেনও করা হয়েছিল। 

'হিটম্য়ান'-এর অনুগামীদের এখন একটাই প্রশ্ন, কেমন আছেন ভারতের নয়ানিযুক্ত সীমিত ওভারের ক্যাপ্টেন? এবার রোহিতের ফিটনেস নিয়ে চলে এল বড় আপডেট। যেভাবে রোহিতের রিহ্যাব চলছে, তাতে করে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ সফরের আগেই ঠিক হয়ে যাবেন রোহিত! এমনটাই খবর। আগামী মাসে ওয়েস্ট ইন্ডিজ আসছে ভারত সফরে। ক্যারিবিয়ানরা তিন ম্যাচের ওয়ানডে ও সমসংখ্যক ম্যাচের টি-২০ সিরিজ খেলবে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধেই মাঠে নামবেন রোহিত। 

আরও পড়ুন: IPL 2022: নিলামে বাজার আগুন হবে এই ভারতীয়র! ঝাঁপাচ্ছে তিন হেভিওয়েট ফ্র্যাঞ্চাইজি

সংবাদ সংস্থা পিটিআই বিসিসিআই-এর এক সূত্রকে উদ্ধৃত করে জানিয়েছে, "জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রোহিতের যেভাব রিহ্যাব খুব ভাল চলছে। আশা করা হচ্ছে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের আগে ও ঠিক হয়ে যাবে। আহমেদাবাদের বিরুদ্ধে আগামী ৬ ফ্রেব্রুয়ারি প্রথম ওয়ানডে খেলবে ভারত। হাতে এখনও তিন সপ্তাহ সময় আছে। " দক্ষিণ আফ্রিকা সফরের প্রস্তুতির জন্য রোহিত বান্দ্রা কুর্লা কমপ্লেক্সের নেটে ব্যাটিং করছিলেন। তখনই হ্যামস্ট্রিংয়ে চোট পান। এরপর থেকেই বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব করাচ্ছেন তিনি। দেশের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাও সেখানেই রিহ্যাবে আছেন। অন্যদিকে বিরাট কোহলি টেস্ট ক্যাপ্টেনসি ছেড়ে দেওয়ার পর রোহিত-রাহুলের নাম পরবর্তী ক্যাপ্টেন হিসাবে শোনা যাচ্ছে। কিন্তু অনেকের মতে রোহিতের বয়সটাও একটা ফ্যাক্টর হতে চলেছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.