WATCH | Rohit Sharma: 'কারোর নাম বলব না, বললেই বিরাট বিতর্ক হবে'! মহাযুদ্ধের আগে বিস্ফোরক অধিনায়ক

Rohit Sharma on Pakistan pacers before Asia Cup 2023: আর এক মাসও বাকি নেই। ফের বাইশ গজে মুখোমুখি হবে ভারত-পাকিস্তান। মহাযুদ্ধে নামার আগেই, পাকিস্তানের পেসারদের প্রশংসায় পঞ্চমুখ হলেন ভারত অধিনায়ক রোহিত শর্মা।

Updated By: Aug 8, 2023, 01:46 PM IST
WATCH | Rohit Sharma: 'কারোর নাম বলব না, বললেই বিরাট বিতর্ক হবে'! মহাযুদ্ধের আগে বিস্ফোরক অধিনায়ক
রোহিত বলে দিলেন বড় কথা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০২২ টি-২০ বিশ্বকাপের ( T20 World Cup 2022) পর থেকেই, ভারতীয় দলের টি-টোয়েন্টি সেটআপে বিরাট পরিবর্তন এসেছে, তা দিনের আলোর মতোই পরিষ্কার। ভারতীয় ক্রিকেট বোর্ডে একদম বুঝিয়ে দিয়েছে যে, হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) নেতৃত্বে খেলবে নতুন ভারত। যেখানে ঘুরিয়ে ফিরিয়ে সুযোগ দেওয়া হবে এক ঝাঁক তরুণ ক্রিকেটারদের। বিরাট কোহিল (Virat Kohli) ও রোহিত শর্মার (Rohit Sharma) মতো সিনিয়র ব্যাটিং নক্ষত্রদের কুড়ি ওভারের ফরম্যাটে বিশ্রামই দেওয়া হচ্ছে। চলতি ভারত-ওয়েস্ট ইন্ডিজ পাঁচ ম্যাচের টি-২০ সিরিজেও নেই বিরাট-রোহিতরা। রোহিতের চোখ এখন আসন্ন এশিয়া কাপ (Asia Cup 2023) ও ঘরের মাঠে বিশ্বকাপ (ICC ODI World Cup 2023)। দুই মঞ্চেই একবার নয়, একাধিকবার ভারত-পাকিস্তান (IND vs PAK) ম্যাচ হওয়ার সম্ভাবনা রয়েছে। আগামী ২ সেপ্টেম্বর এশিয়া কাপে মুখোমুখি হবে দুই চির প্রতিদ্বন্দ্বী দেশ। শ্রীলঙ্কার ক্যান্ডিতে হাইভোল্টেজ মহারণ।

আরও পড়ুন: Rohit Sharma: তিনি কি শরিক নতুন ভারতের? অধিনায়ক আর খেলবেন না টি-২০! চলে এল মেগা আপডেট

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

রোহিত সম্প্রতি রয়েছেন মার্কিন মুলুকে। যেখানে ভারত-উইন্ডিজ চলতি টি-টোয়েন্টি সিরিজের শেষ দুই ম্যাচ খেলবে। আমেরিকায় এক ইভেন্টে অংশ নিয়েছিলেন ভারতের তিন ফরম্যাটের অধিনায়ক। সেখানে তাঁকে প্রশ্ন করা হয়েছিল যে, তিনি পাকিস্তানের কোন বোলারকে বেছে নেবেন সেরা হিসেবে। কারণ ক্রিকেটবিশ্ব জানে যে, এই মুহূর্তে সীমিত ওভারের ক্রিকেটে অন্যতম সেরা পেস আক্রমণ বারর আজমদেরই। সেই দলে রয়েছে হ্যারিস রউফ, মহম্মদ হাসনায়েন, শাহিন আফ্রিদি ও নাসিম শাহর মতো আগুনে পেসাররা। রোহিত হাসতে হাসতে বলেন, 'দেখুন পাকিস্তান দলের সব বোলারই ভালো। কোনও একজনের নাম আমি বলব না। নাম বললেই বিরাট বিতর্ক তৈরি হয়ে যায়। অন্যদিকে একজনের নাম বললে, দ্বিতীয়জন ও তৃতীয়জনের খারাপ লাগবে। ওদের সবাই ভালো।' এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রোহিতের স্ত্রী রীতিকা সজদেও। তিনি রোহিতের কথা শুনে হো হো করে হেসে ওঠেন। তেইশের এশিয়া কাপ শুরু ৩১ অগস্ট থেকে। চলবে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত। চ্যাম্পিয়নশিপের ইতিহাসে এই প্রথমবার হাইব্রিড মডেলে টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। যার প্রস্তাব পাকিস্তান দিয়েছি। ভারত, পাকিস্তান, শ্রীলংকা, বাংলাদেশ, আফগানিস্তান ও নেপাল অংশ নেবে এশিয়া কাপে। যুগ্মভাবে এশিয়ার সেরা হওয়ার লড়াই আয়োজন করবে গতবারের চ্যাম্পিয়ন শ্রীলঙ্কা ও এশিয়া কাপের মূল আয়োজক পাকিস্তান। পাকিস্তানে হবে চারটি ম্যাচ ও দ্বীপরাষ্ট্রে হবে ন'টি ম্যাচ। গ্রুপ পর্যায়ের ম্যাচের পর খেলা গড়াবে সুপার ফোরে। সেখান থেকে ফাইনালে দুই দল।

আরও পড়ুন: Yuzvendra Chahal | WI vs IND: টিমের পরিবারতন্ত্র নিয়ে অকপট চাহাল! জানালেন 'চার ভাই' ও চরম প্রতিদ্বন্দ্বীর নাম

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

  
 

.