Rohit Sharma Oops Moment: যাহ্! ট্রাউজার খুলে গেল মাঠে, বেরিয়ে পড়ল রোহিতের...

Rohit Sharma Oops Moment On The Field After Missing Crucial Catch: রোহিত শুধু ক্য়াচই মাঠে রেখে দিলেন না, ছেড়ে ফেললেন নিজের ট্রাউজারও।

Updated By: Apr 15, 2024, 02:17 PM IST
Rohit Sharma Oops Moment: যাহ্! ট্রাউজার খুলে গেল মাঠে, বেরিয়ে পড়ল রোহিতের...
বোঝো কাণ্ড!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত রবিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল আইপিএলের দুই চিরপ্রতিদ্বন্দ্বী চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ান্স (MI vs CSK, IPL 2024)। দুই ফ্র্যাঞ্চাইজির ক্য়াবিনেটে রয়েছে পাঁচটি ট্রফি। সিএসকে প্রথমে ব্য়াট করে ৪ উইকেটে ২০৬ রান করে। জবাবে মুম্বই ছয় উইকেটে ১৮৬ রান তুলতে পেরেছে। 'এল ক্লাসিকো'তে মুম্বইকে হারতে হয়েছে ২০ রানে। আর ম্য়াচে বারবার আলোচনায় থেকেছেন মুম্বইয়ের প্রাক্তন অধিনায়ক ও মহারথী রোহিত শর্মা (Rohit Sharma)।

আরও পড়ুন: Hardik Pandya | MI vs CSK | IPL 2024: 'ও দেখছি একটু বেশিই হাসছে'! হার্দিককে ছিঁড়ে খেলেন গাভাসকর-পিটারসেন

রোহিত প্রথমে আলোচনায় আসেন চেন্নাইয়ের ইনিংস চলাকালীন। ১২ নম্বর ওভারের ঘটনা। আকাশ মাধওয়ালের ডেলিভারি মিড উইকেটের উপর দিয়ে উড়িয়ে খেলেছিলেন রুতুরাজ গায়কোয়াড়। আর ঠিক ওখানেই ফিল্ডিং করছিলেন রোহিত। বাউন্ডারি লাইনে ক্য়াচ নেওয়ার জন্য় যখন রোহিত ডাইভ দিতে যান, তখন শুধুই তাঁর হাত শেষ মুহূর্তে ফসকে যায়নি, তাঁর ট্রাউজারও খুলে গিয়ে বেরিয়ে পড়ে কালো ইনার! যা দেখে সোশ্য়াল মিডিয়ায় ওঠে হাসির রোল, ধারাভাষ্যকাররাও নিজেদের হাসি চাপতে পারেননি। এমনকী রোহিতও সঙ্গে সঙ্গে ট্রাউজার তুলে নিয়ে হেসে ফেলেন। এতো গেল মাঠে রোহিতের 'উপস মোমেন্ট'। 

ওয়াংখেড়ে দেখেছে রোহিত শো একা কুম্ভ আগলে রেখেছিলেন তিনি। ওপেন করতে নেমে, শেষ বল পর্যন্ত ছিলেন ক্রিজে। ৬৩ বলে অপরাজিত ১০৫ রানের ইনিংস খেলেন তিনি। ৯৯ মিনিট ক্রিজে থেকে তিনি ১১টি চার ও পাঁচটি ছক্কা হাঁকান। রোহিতের অসাধারণ শতরানও দাম পায়নি শেষ পর্যন্ত। তবে তাঁর ব্য়াটিং ফ্য়ানদের হৃদয় থেকে গিয়েছে। এই মুহূর্তে ১০ দলীয় লড়াইয়ে মুম্বই রয়েছে আটে। ছয় ম্য়াচে তাদের ঝুলিতে চার পয়েন্ট। শেষ চারের স্বপ্ন এখন ক্রমেই ফিকে হয়ে যাচ্ছে।

আরও পড়ুন:  MS Dhoni কেন Thala For A Reason ? বোঝালেন Sunil Gavaskar

 

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

.