মেয়ের প্রথম ছবি শেয়ার করলেন রোহিত শর্মা

গত সোমবার কন্যাসন্তানের বাবা হয়েছেন রোহিত।

Updated By: Jan 3, 2019, 08:53 PM IST
মেয়ের প্রথম ছবি শেয়ার করলেন রোহিত শর্মা

নিজস্ব প্রতিবেদন : অস্ট্রেলিয়া সিরিজ মাঝপথে ছেড়ে তাঁকে দেশে ফিরতে হয়েছে। মেয়ের জন্য। সদ্য বাবা হয়েছেন ভারতীয় ক্রিকেট দলের নির্ভরযোগ্য ব্যাটসম্যান রোহিত শর্মা। স্ত্রী রীতিকা নতুন বছরে রোহিতকে একটি ফুটফুটে কন্যাসন্তান উপহার দিয়েছেন। সিরিজের মাঝেই অবশ্য রোহিত জানিয়েছিলেন, আর তর সইছে না তাঁর! বাবা হওয়ার অপেক্ষায় প্রহর গুনছেন। মেয়ের বাবা রোহিত দেশে ফিরেছেন। স্ত্রী কাছে। মেয়ের কাছে। আর ফিরেই সদ্যোজাত মেয়ের প্রথম ছবি পোস্ট করেছেন টুইটারে।

আরও পড়ুন-  মেলবোর্নের পর সিডনি! বিরাট কোহলির অপমানে এবার গর্জে উঠলেন রিকি পন্টিং

যদিও সেই ছবিতে রোহিতের মেয়ের মুখ দেখা যাচ্ছে না। তবে বাবা হিসাবে মেয়ের সঙ্গে ভক্তদের পরিচয় করানোর তাগিদ অনুভব করেছেন রোহিত। আর সে জন্যই মেয়ের প্রথম ছবি পোস্ট! রোহিত শর্মা সেই ছবির নিচে লিখেছেন, হ্যালো ওয়ার্ল্ড! ২০১৯ সবার খুব ভাল কাটুক। ছোট্ট একটা মেসেজে মেয়ের আগমণী বার্তা দিয়ে রাখলেন রোহিত। সেই ছবিতে দেখা যাচ্ছে, ছোট মেয়ে আঙুলে চেপে ধরে রেখেছে মা ও বাবার হাতের আঙুল। প্রতীকী ছবি হিসাবে তা যেন রোহিত ও রীতিকার ভালবাসার গল্প বলছে।

আরও পড়ুন-  ভারতীয় ক্রিকেটারদের অপমান, যোগ্য শাস্তি পেলেন অজি ধারাভাষ্যকার

গত সোমবার কন্যাসন্তানের বাবা হয়েছেন রোহিত। ভারতীয় দলের সঙ্গে অস্ট্রেলিয়ায় সফররত ছিলেন রোহিত। মেয়ে হওয়ার পর দেশে ফিরে আসেন তিনি। ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয়, সিডনিতে সিরিজের শেষ তথা ফাইনাল টেস্টে খেলতে পারবেন না রোহিত। বোর্ডের তরফেই রোহিতের বাবা হওয়ার খবর জানানো হয়। টেস্ট সিরিজ শেষ হওয়ার কিছুদিনের মধ্যেই একদিনের সিরিজ খেলার প্রস্তুতিত শুরু করে দেবে ভারতীয় দল। রোহিত ৮ জানুয়ারি দলের সঙ্গে যোগ দেবেন। তিন ম্যাচের একদিনের সিরিজ শুরু হবে ১২ জানুয়ারি থেকে।