Rohit Sharma: ৪ মিনিটে ৪.৫ লক্ষ লাইক, রোহিতের পোস্টে ধন্ধে ফ্যানরা!

রোহিতের এই ইনস্টা পোস্টই ধন্ধে ফেলে দিয়েছে ফ্যানদের। অনুগামীরা বুঝতেই পারছেন না যে, রোহিতকে এবার ঠিক কোন ভূমিকায় দেখা যেতে চলেছে! তিনি কি এবার বড় পর্দায় অভিষেক করতে চলেছেন! রোহিত খোলসা করে কিছু বলেননি বলেই, এই ধোঁয়াশা তৈরি হয়েছে। এখন দেখার রোহিত কবে পরবর্তী আপডেট দেন। যদিও এই পোস্টে ৪ মিনিটে ৪.৫ লক্ষ লাইক চলে এসেছে। 

Updated By: Sep 1, 2022, 09:07 PM IST
Rohit Sharma: ৪ মিনিটে ৪.৫ লক্ষ লাইক, রোহিতের পোস্টে ধন্ধে ফ্যানরা!
রোহিতের পোস্ট ঘিরে ধোঁয়াশা!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: 'মেগা ব্লকবাস্টার'! ট্রেলার মুক্তি ৪ সেপ্টেম্বর, লেখা আছে ফিল্মি কায়দার এক পোস্টারে। ছবিতে কাটআউট রোহিত শর্মার (Rohit Sharma)। ভারতীয় দলের তিন ফরম্যাটের অধিনায়ক এই পোস্টের সঙ্গেই লিখে দিয়েছেন যে, তিনি অভিষেক করতে চলেছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় রোহিতের এই ইনস্টা পোস্টই ধন্ধে ফেলে দিয়েছে ফ্যানদের। অনুগামীরা বুঝতেই পারছেন না যে, রোহিতকে এবার ঠিক কোন ভূমিকায় দেখা যেতে চলেছে! তিনি কি এবার বড় পর্দায় অভিষেক করতে চলেছেন! রোহিত খোলসা করে কিছু বলেননি বলেই, এই ধোঁয়াশা তৈরি হয়েছে। এখন দেখার রোহিত কবে পরবর্তী আপডেট দেন। যদিও এই পোস্টে ৪ মিনিটে ৪.৫ লক্ষ লাইক চলে এসেছে। 

আরও পড়ুন:Asia Cup 2022 : বিরাট, রোহিতদের সাজঘরে হংকংয়ের ক্রিকেটাররা, ভিডিয়ো ভাইরাল

রোহিতের নেতৃত্বে ভারত এই মুহূর্তে এশিয়া কাপ (Asia Cup 2022) খেলছে। পাকিস্তানের পর হংকংকে উড়িয়ে ভারত পৌঁছে গিয়েছে এশিয়া কাপের শেষ চারে। রোহিতের নেতৃত্বে ভারত এই মুহূর্তে এশিয়া কাপ (Asia Cup 2022) খেলছে। পাকিস্তানের পর হংকংকে উড়িয়ে ভারত পৌঁছে গিয়েছে এশিয়া কাপের শেষ চারে। এশিয়া কাপের দ্বিতীয় ম্যাচে ভারত ৪০ রানে হংকংকে হারিয়ে শেষ চারে উঠেছে। রোহিতের ভারত প্রথমে ব্যাট করে। নির্ধারিত ওভারে ২ উইকেট হারিয়ে ১৯২ রান তুলেছিল। জবাবে হংকং নির্ধারিত ওভারে ৫ উইকেট হারিয়ে তোলে ১৫২ রান।

কেএল রাহুল ও রোহিতের ব্যাটে ভারত ইনিংস ওপেন করে। ১৩ বলে ২১ রানের ইনিংস খেলেন আউট হয়ে যান টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন। আয়ূষ শুক্লার বলে আইজাজ খানের বলে ক্যাচ আউট হন হিটম্যান। ২টি চার ও ১টি ছক্কা হাঁকান তিনি। এই রানের ইনিংস খেলেই রোহিত বিশ্বরেকর্ড করে ফেলেন আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে। রোহিত প্রথম ব্যাটার হিসাবে দেশের জার্সিতে ক্রিকেটের ক্ষুদ্রতম সংস্করণে ৩৫০০ রান পূর্ণ করেন। এই মুহূর্তে তাঁর রান ৩৫২০। রোহিতের ঠিক পিছনেই রয়েছেন নিউজিল্যান্ডের মার্টিন গাপটিল (৩৪৯৭ রান)। এই ম্যাচেই রোহিত ভারতের সর্বকালের সেরা টি-২০ অধিনায়কের তকমা ছিনিয়ে নেন। বিরাট কোহলিকে টপকে যান তিনি। রোহিতের নেতৃত্বে ভারত ৩৭টি টি-২০ ম্যাচ খেলেছে। ভারত জয় পেয়েছে ৩১টি ম্যাচে। মাত্র ৬টি ম্যাচ হেরেছে ভারত। রোহিতের জয়ের হার ৮৩.৭৮ শতাংশ।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App 

.