ক্রিশ্চিয়ানা রোনাল্ডোর মনটা কি তাহলে ফের উরু উরু?

ক্রিশ্চিয়ানা রোনাল্ডোর মনটা কি তাহলে ফের উরু উরু?এবার পর্তুগিজ তারকার সঙ্গে সাম্বা যোগ। বান্ধবী জর্জিয়ানা কাছে না থাকতেই ফের খবরের শিরনামে ফুটবলের পোসটার বয়। ব্রাজিলের মিস বামবাম এরিকা কানেলা স্বয়ং নতুন জল্পনা উস্কে দিলেন। জাতীয় দলের খেলার ফাঁকে কয়েকদিন আগে নাকি সিআর সেভেন ডিনারে যেতে চেয়েছিলেন এরিকার সঙ্গে। আর এই তথ্য ফাঁস করেছেন মিস বামবাম নিজেই। এরিকা বলেছেন ওয়াটসঅ্যাপে দুজনের মধ্যে কিছুদিন আগে কথা হয়। তখন পর্তুগালের হয়ে খেলতে ব্যস্ত ছিলেন রোনাল্ডো। আর তখন নাকি রোনাল্ডোই তাকে ডিনারে যাওয়ার আমন্ত্রণ জানান।

Updated By: Apr 2, 2017, 11:23 PM IST
 ক্রিশ্চিয়ানা রোনাল্ডোর মনটা কি তাহলে ফের উরু উরু?

ওয়েব ডেস্ক: ক্রিশ্চিয়ানা রোনাল্ডোর মনটা কি তাহলে ফের উরু উরু?এবার পর্তুগিজ তারকার সঙ্গে সাম্বা যোগ। বান্ধবী জর্জিয়ানা কাছে না থাকতেই ফের খবরের শিরনামে ফুটবলের পোসটার বয়। ব্রাজিলের মিস বামবাম এরিকা কানেলা স্বয়ং নতুন জল্পনা উস্কে দিলেন। জাতীয় দলের খেলার ফাঁকে কয়েকদিন আগে নাকি সিআর সেভেন ডিনারে যেতে চেয়েছিলেন এরিকার সঙ্গে। আর এই তথ্য ফাঁস করেছেন মিস বামবাম নিজেই। এরিকা বলেছেন ওয়াটসঅ্যাপে দুজনের মধ্যে কিছুদিন আগে কথা হয়। তখন পর্তুগালের হয়ে খেলতে ব্যস্ত ছিলেন রোনাল্ডো। আর তখন নাকি রোনাল্ডোই তাকে ডিনারে যাওয়ার আমন্ত্রণ জানান।

আরও পড়ুন ক্যারোলিনা মারিনকে হারিয়ে ইন্ডিয়া ওপেন চ্যাম্পিয়ন পিভি সিন্ধু

রোনাল্ডো-এরিকার একসঙ্গে ডিনারে যাওয়া অবশ্য শেষ পর্যন্ত হয়ে ওঠেনি। তবে ফুটবলের পোস্টার বয়ের কাছ থেকে ডিনারে যাওয়ার আমন্ত্রণ পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন এরিকা। ব্রাজিলের এই মডেল বলেছেন রোনাল্ডোর সঙ্গে দেখা করতে পারলে সেটা তার জীবনের একটা স্বপ্নপূরণ হবে।এরিকা যা বলছেন সেটা কি শুনছেন রোনাল্ডোর বান্ধবী জর্জিয়ানা?

আরও পড়ুন মরসুমের প্রথম ট্রফি জিতলেন লিয়েন্ডার পেজ