ফ্রান্সের বিরুদ্ধে ফাইনালের আগে মাইন্ড গেম শুরু করে দিলেন রোনাল্ডো

ফ্রান্সের বিরুদ্ধে মেগা ফাইনালের আগে মাইন্ড গেম শুরু করে দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। রবিবার ফাইনালে ফ্রান্সকেই এগিয়ে রাখছেন পর্তুগালের সেরা তারকা। অবশ্য হুঙ্কার ছেড়ে রোনাল্ডো জানিয়েছেন অবশেষে তাঁর দেশই চ্যাম্পিয়ন হবে। ইউরোর ফাইনালে নামার আগে কার্যত হুঙ্কার ছাড়লেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আবার কিছুটা মাইন্ড গেমও খেললেন সিআর সেভেন। পর্তুগালের সেরা তারকার মতে ইউরো জেতার বিষয় ফেভারিট ফ্রান্স। প্রতিপক্ষকে এগিয়ে রাখলেও রোনাল্ডো সাফ জানাচ্ছেন তার দলই শেষ পর্যন্ত চ্যাম্পিয়ন হবে। ফাইনালের আগে এই গোলমেশিন বিবৃতি যথেষ্ট তাতপর্যপূর্ণ।

Updated By: Jul 9, 2016, 08:07 PM IST
ফ্রান্সের বিরুদ্ধে ফাইনালের আগে মাইন্ড গেম শুরু করে দিলেন রোনাল্ডো

ওয়েব ডেস্ক: ফ্রান্সের বিরুদ্ধে মেগা ফাইনালের আগে মাইন্ড গেম শুরু করে দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। রবিবার ফাইনালে ফ্রান্সকেই এগিয়ে রাখছেন পর্তুগালের সেরা তারকা। অবশ্য হুঙ্কার ছেড়ে রোনাল্ডো জানিয়েছেন অবশেষে তাঁর দেশই চ্যাম্পিয়ন হবে। ইউরোর ফাইনালে নামার আগে কার্যত হুঙ্কার ছাড়লেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আবার কিছুটা মাইন্ড গেমও খেললেন সিআর সেভেন। পর্তুগালের সেরা তারকার মতে ইউরো জেতার বিষয় ফেভারিট ফ্রান্স। প্রতিপক্ষকে এগিয়ে রাখলেও রোনাল্ডো সাফ জানাচ্ছেন তার দলই শেষ পর্যন্ত চ্যাম্পিয়ন হবে। ফাইনালের আগে এই গোলমেশিন বিবৃতি যথেষ্ট তাতপর্যপূর্ণ।

আরও পড়ুন এই মুহূর্তে বিশ্বের সেরা ৭ ফুটবলার যাঁরা ৭ নম্বর জার্সি পরে খেলেন

ইউরো কাপটা আমাদের কাছে খুব গুরুত্বপূর্ণ। এই ট্রফি জেতাটা আমার স্বপ্ন। দেশের হয়ে ট্রফি জিততে পারলে ভাল লাগবে। ক্লাব ফুটবলে অনেক সাফল্য পেয়েছি। ব্যক্তিগত পর্যায়ও পুরস্কার রয়েছে। বাকি শুধু এই ট্রফিটা জেতা। আমি ও আমার সতীর্থরা মনে করি আমাদের পক্ষে ইউরো জেতা সম্ভব। বারো বছর আগে ঠিক এমনই একটা ইউরোর ফাইনালে গ্রিসের কাছে হেরে স্বপ্নভঙ্গ হয়েছিল পর্তুগালের। হতাশায় মাঠ ছেড়েছিলেন উনিশ বছর বয়সি রোনাল্ডো। একদশক পর সিআর সেভেনের কাছে দেশকে ইউরোপ সেরা করার সুযোগ। সেই সঙ্গে সমালোচকদের সমালোচনার জবাব দেওয়ার সময়।  ক্লাবফুটবলে ট্রফির ফুলঝুড়ি জেতা রোনাল্ডোর পর্তুগালকে ট্রফির মুখ দেখানোর এটাই সেরা মঞ্চ। এমনটা মনে করছেন ফুটবল বিশেষজ্ঞরা।

আরও পড়ুন সলমন এবং আমির খানকে সুশীল সমাজের গুরুত্বপূর্ণ প্রশ্ন

.