UEFA EURO 2020: মাঠে দীর্ঘক্ষণ চিকিৎসার পর হাসপাতালে Mario Fernandes! কী হয়েছে রুশ ডিফেন্ডারের?

ব্রাজিলে জন্ম নেওয়া রাইট ব্যাক মারিও ম্যাচে হেড করতে গিয়ে শরীরে ভারসাম্য হারিয়ে ফেলেন।

Updated By: Jun 16, 2021, 10:24 PM IST
UEFA EURO 2020: মাঠে দীর্ঘক্ষণ চিকিৎসার পর হাসপাতালে Mario Fernandes! কী হয়েছে রুশ ডিফেন্ডারের?

নিজস্ব প্রতিবেদন: সেন্ট পিটার্সবার্গের গ্যাজপ্রম এরিনায় গ্রুপ বি-র ম্যাচে রাশিয়া মুখোমুখি হয়েছিল ফিনল্যান্ডের। বুধবার আলেকসেই মিরানচাকের গোলে পুতিনের দেশ নিজেদের ঘরের মাঠে ১-০ জিতেছে। কিন্তু জিতেও কোচ কিম সুয়োমিনেমের রাতের ঘুম কেড়ে নিলেন তাঁর টিমের ডিফেন্ডার মারিও ফার্নান্দেস (Mario Fernandes)। এদিন পিঠে ভয়ঙ্কর চোট পেয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন মারিও।

ব্রাজিলে জন্ম নেওয়া রাইট ব্যাক মারিও ম্যাচে হেড করতে গিয়ে শরীরে ভারসাম্য হারিয়ে ফেলেন। তিনি মাটিতে পড়ে যান। তাঁর শিঁরদাড়ায় চোট লাগে। মাঠে দীর্ঘক্ষণ চিকিৎসা চলার পরেই তাঁকে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে আসা হয়। এরপর চোট পরীক্ষার জন্য মারিওকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। রাশিয়া মনে করছে যে, মারিওর শিঁরদাড়ার ওপরের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে পড়ে গিয়ে। 

আরও পড়ুন: UEFA EURO 2020: ঘরের মাঠে রাশিয়া হারিয়ে দিল ফিনল্যান্ডকে

ইতিমধ্যেই চোটের জন্য দলের লেফট ব্যাক ইউরি জিরকোভ টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছেন। গত শনিবার বেলজিয়াম ম্যাচে তিনি থাইতে চোট পান। অন্যদিকে ডিফেন্ডার ফিওদোর কুদ্রিয়াশোভও ইউরোর আগে প্রীতি ম্যাচে চোট পান। এখনও তিনি রাশিয়ার হয়ে মাঠে নামতে পারেননি। গত বিশ্বকাপে চমকে দেওয়া রাশিয়া এবার ইউরোতেও চমকে দিতে পারে বলেই মনে করছেন অনেকে। কিন্তু প্রতিনিয়ত রাশিয়ার চিন্তা বাড়াচ্ছে প্লেয়ারদের চোট-আঘাত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)