সেই পুরনো জুটি আবার! ওপেনিং-এ সচিন-শেহবাগ, Match কবে জেনে নিন

আরও একবার ক্রিকেটের পুরনো জৌলুস তাড়িয়ে উপভোগ করার সুযোগ পাবেন সমর্থকরা। 

Updated By: Feb 28, 2021, 06:00 PM IST
সেই পুরনো জুটি আবার! ওপেনিং-এ সচিন-শেহবাগ, Match কবে জেনে নিন

নিজস্ব প্রতিবেদন- পুরনো দিন তো আর ফেরে না। সেইসব দিন যখন সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar) ও বীরেন্দ্র শেহবাগ (Virender Sehwag) ভারতীয় দলের জার্সি গায়ে ওপেনিং-এ নামতেন! সেসব দিন কি আর ফিরবে! অনেকেই আফসোস করেন সেইসব দিনের কথা মনে করে। কিন্তু আর আফসোস করার দরকার নেই। পুরনো দিন না ফিরলেও সচিন-শেহবাগ ফিরছেন। আবার, একসঙ্গে। ফলে আরও একবার ক্রিকেটের পুরনো জৌলুস তাড়িয়ে উপভোগ করার সুযোগ পাবেন সমর্থকরা। সচিন-শেহবাগ আবার ওপেনিং জুটি হিসাবে মাঠে নামবেন।

৫ মার্চ থেকে শুরু হচ্ছে Road Safety World Series T20. সচিন ও শেহবাগ সেখানে ইন্ডিয়া লেজেন্ডস-এর হয়ে খেলবেন। সচিন, শেহবাগ ছাড়াও বিশ্ব ক্রিকেটের বহু তারকা খেলবেন এই টুর্নামেন্টে। তাঁরা সবাই কিংবদন্তি। যুবরাজ সিং, সনথ জয়সূর্য, মুথাইয়া মুরলীধরন, ব্রায়ান লারা, জন্টি রোডসের মতো তারকাদের খেলা আরও একবার দেখার সুযোগ পাবেন ক্রিকেটভক্তরা। মোট ছটি দল এই টুর্নামেন্টে অংশ নেবে। ২১ মার্চ পর্যন্ত চলবে টুর্নামেন্ট। শ্রীলঙ্কা, বাংলাদেশ, ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজের তারকারাও এই টুর্নামেন্টে খেলবেন। ছত্তিশগঢ়ের রাজধানী রায়পুরে নবনির্মিত বীর নারায়ন সিং আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্য়াচগুলি হবে। গত বছর Corona-র জন্য এই টুর্নামেন্ট আয়োজন করা সম্ভব হয়নি।

আরও পড়ুন-  ICC TEST RANKING: ছয় ধাপ উঠে টেস্ট তালিকায় অষ্টম স্থানে রোহিত শর্মা

ইন্ডিয়া লেজেন্ডস- সচিন তেন্ডুলকর, বীরেন্দ্র শেহবাগ, যুবরাজ সিং, মহম্মদ কাইফ, প্রজ্ঞান ওঝা, নোয়েল ডেভিড, মুনাফ প্যাটেল, ইরফান পাঠান, মনপ্রীত গোনি, ইউসুফ পাঠান, নমন ওঝা, এস বদ্রীনাথ ও বিনয় কুমার।

.