Sachin Tendulkar: কীভাবে ফের মহানুভবতার পরিচয় দিলেন মাস্টার ব্লাস্টার?

সচিনের সেই বন্ধুর মেরুদণ্ডে গুরুতর আঘাত লেগেছিল।

Updated By: Dec 18, 2021, 12:29 PM IST
Sachin Tendulkar: কীভাবে ফের মহানুভবতার পরিচয় দিলেন মাস্টার ব্লাস্টার?
মনুষ্যত্বের পরিচয় দিলেন সচিন তেন্ডুলকর। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: মাঠের বাইরে মহানুভবতার পরিচয় আগেও দিয়েছেন। ফের একবার এমন উদাহরণ সবার সামনে তুলে ধরলেন সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। কয়েক দিন আগে সচিনের এক বন্ধু পথ দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছিলেন। সেই আহত ব্যক্তিকে রাস্তা থেকে তুলে হাসপাতালে নিয়ে যান মুম্বইয়ের এক ট্র্যাফিক পুলিস (Mumbai Traffic Police)। সেই পুলিসের সঙ্গে দেখা করে তাঁকে ধন্যবাদ জানালেন মাস্টার ব্লাস্টার। সেই সঙ্গে বার্তা দিলেন, এই ধরনের মানুষদের জন্যই পৃথিবীটা এত সুন্দর।

কয়েক দিন আগের কথা। পথ দুর্ঘটনায় গুরুতর জখম হন সচিনের এক বন্ধু। সেখানে কর্তব্যরত এক ট্র্যাফিক পুলিস তাঁকে উদ্ধার করেন। এবং একটি অটোতে করে তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। চিকিৎসার পরে ভাল আছেন সেই আহত ব্যক্তি। 

আরও পড়ুন: Virat Kohli: ব্যাট হাতে ফের আগ্রাসী বিরাটকে দেখতে চাইছেন Sunil Gavaskar

সেই ঘটনায় পরে কর্তব্যরত ওই পুলিসকর্মীর সঙ্গে দেখা করেন সচিন। তাঁকে ধন্যবাদ জানান। পরে টুইটারে সচিন লিখেছেন, 'আমাদের আশেপাশে এরকম অনেকে রয়েছেন যাঁরা তাঁদের কর্তব্য এ ভাবেই পালন করে আসছেন। এই ধরনের মানুষদের জন্যই পৃথিবীটা এত সুন্দর।' 

আরও পড়ুন: IPL 2022: ফের Mahendra Singh Dhoni-র CSK-তে ফিরতে পারেন Ravichandran Ashwin

সচিন টুইটারে আরও লিখেছেন, দুর্ঘটনায় তাঁর বন্ধুর মেরুদণ্ডে গুরুতর আঘাত লেগেছিল। হাসপাতালে নিয়ে যাওয়ার সময় ওই ট্র্যাফিক পুলিশ খেয়াল রেখেছিলেন সেখানে যেন আর আঘাত না লাগে। সেই অবস্থাতেও ওই পুলিশকর্মী যে উপস্থিত বুদ্ধি দেখিয়েছেন তার প্রশংসা করেছেন সচিন। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.