জন্মদিনে ইশান্ত শর্মাকে হঠাত্ই 'নারকেল গাছ' বলে বসলেন শচীন!

একটা সময় শচীন তেণ্ডুলকরের সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করেছেন তিনি।

Updated By: Sep 2, 2018, 04:57 PM IST
জন্মদিনে ইশান্ত শর্মাকে হঠাত্ই 'নারকেল গাছ' বলে বসলেন শচীন!

নিজস্ব প্রতিনিধি : ইশান্ত শর্মা নামটা শুনলেই মূলত দুটো ব্যাপার চোখে ভাসতে পারে। এই দুটো অবশ্য তাঁর শরীরের মূল আকর্ষণও বটে। এক, ইশান্তের উচ্চতা। দুই, ইশান্তের চুল। দ্বিতীয়টা নিয়ে এর আগে প্রাক্তনদের থেকে অনেক কথা শুনতে হয়েছে ভারতের এই পেসারকে। পারফরম্যান্স খারাপ হলে অতীতে বহুবার এমন হয়েছে ইশান্তের সঙ্গে। কিন্তু তাঁর উচ্চতা নিয়ে কখনও কেউ কোনও বাঁকা কথা বলেননি। একজন পেসারের এমন উচ্চতাকে বরং অনেকেই অ্যাডভান্টেজ বলে ধরেন। সেই ইশান্ত শর্মা জন্মদিনে শচীন তেণ্ডুলকরের থেকে শুভেচ্ছা পেলেন। কিন্তু শুভেচ্ছার ধরণটা অনেকটা শেহবাগোচিত হয়ে গেল।

আরও পড়ুন-  এশিয়া কাপের দলে নেই বিরাট কোহলি

টুইটারে মজার পোস্টের জন্য বিখ্যাত হয়ে উঠেছেন বীরেন্দ্র শেহবাগ। কারও জন্মদিনে বীরু শুভেচ্ছা জানাচ্ছেন মানেই তার ধরণ আর পাঁচজনের থেকে আলাদা হবে। কিন্তু এবার শেহবারে জায়গায় যেন চলে এলেন শচীন। ইশান্তকে জন্মদিনে তিনি লিখলেন, ''গাছ থেকে নারকেল পাড়তে পাড়তে তুমি লম্বু হয়ে গিয়েছো। তোমার জন্মদিনে বিশ্ব নারকেল দিবস পালন হতে পারে। ভাল থেকো ইশান্ত।'' বোঝাই যাচ্ছে, ইশান্তকে এমন কথা নিতান্ত মজা করেই বললেন শচীন।

 

আরও পড়ুন-  বিশ্বের এক নম্বর বক্সারকে হারানোর রহস্য ফাঁস করলেন সোনাজয়ী অমিত

২০০৭-এ ভারতীয় দলের হয়ে অভিষেক হয়েছিল ইশান্ত শর্মার। একটা সময় শচীন তেণ্ডুলকরের সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করেছেন তিনি। সেই সূত্রে মাস্টার ব্লাস্টারের সঙ্গে তাঁর সম্পর্ক বেশ ভালই। তাই ইশান্তের ৩০ বছরের জন্মদিনে শচীনের এমন মজার পোস্ট কাম্য ছিল। প্রসঙ্গত, ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি সিরিজে এখনও পর্যন্ত ১৫টা উইকেট পেয়েছেন ইশান্ত। নতুন বলে বিরাট কোহলিকে ভরসা জুগিয়ে চলেছেন ভারতের এই দীর্ঘদেহী পেসার।