হেরেও জিতলেন সাইনা

"হার কার জিতনে ওয়ালো কো বাজিগর কেহে তে হে'। হেরে গিয়েও বাজিগর হলেন সাইনা।  অল ইংল্যান্ড ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপের ফাইনালে পৌঁছেও শেষ জয় হাসিল করতে পারলেন না সাইনা নেওয়াল। স্পেনের কেরোলিনা মারিনের কাছে হারতে হয় সাইনাকে। প্রথম সেটে জিতেও শেষ রক্ষা হল না। স্বপ্ন অধরাই থেকে গেল। কিন্তু হেরেও জিতলেন সাইনা। প্রথম ভারতীয় মহিলা শাটলার যিনি ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপের বিজয়ী।

Updated By: Mar 10, 2015, 11:22 AM IST
হেরেও জিতলেন সাইনা

ওয়েব ডেস্ক:"হার কার জিতনে ওয়ালো কো বাজিগর কেহে তে হে'। হেরে গিয়েও বাজিগর হলেন সাইনা।  অল ইংল্যান্ড ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপের ফাইনালে পৌঁছেও শেষ জয় হাসিল করতে পারলেন না সাইনা নেওয়াল। স্পেনের কেরোলিনা মারিনের কাছে হারতে হয় সাইনাকে। প্রথম সেটে জিতেও শেষ রক্ষা হল না। স্বপ্ন অধরাই থেকে গেল। কিন্তু হেরেও জিতলেন সাইনা। প্রথম ভারতীয় মহিলা শাটলার যিনি ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপের বিজয়ী।

অল ইংল্যান্ড ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপে স্বপ্ন ভঙ্গ হলেও,হতাশ নন ভারতের তারকা শাটলার সাইনা নেহওয়াল। সোমবার দেশে পৌছেই সাইনা জানালেন তাঁর ফোকাস কিছুটা সময়ের জন্য হারিয়ে যায় । একইসঙ্গে নার্ভাসও হয়ে পড়েছিলেন তিনি। তবে রানার্স হয়েও টুর্নামেন্টের সামগ্রিক পারফরম্যান্সে তিনি খুশি।

পরবর্তী টুর্নামেন্টগুলোতেও পারফরম্যান্সের এই ধারাবাহিকতা বজায় রাখতে চান তিনি।

অল ইংল্যান্ড ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপে রানার্স হওয়ার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। এতে সাইনা গর্বিত। সাইনা জানান, "শেষ বচরে আমি চীন ওপেন জিতেছি। সুপার সিরিজের সেমি-ফাইনালিস্ট ছিলাম, ইংল্যান্ডে আমি বিজিত। আমি ধারাবাহিকভাবে ভাল খেলতে পারছি। এতে আমি খুশি।"