IPL 2021: হায়দরাবাদ টিমে কেন নেই স্থানীয় ক্রিকেটার! প্রশ্ন Sania Mirza র বাবার

ব্যাক-টু-ব্যাক হারের জন্য দলে স্থানীয় ক্রিকেটার না থাকাকেই দুষছেন ইমরান মির্জা। টেনিস মহাতারকা সানিয়া মির্জার বাবা ক্ষোভ উগরে দিয়েই ট্যুইট করেছেন।

Updated By: Apr 15, 2021, 05:06 PM IST
IPL 2021: হায়দরাবাদ টিমে কেন নেই স্থানীয় ক্রিকেটার! প্রশ্ন Sania Mirza র বাবার

নিজস্ব প্রতিবেদন: আইপিএলের (IPL 2021) শুরুতেই মুখ থুবড়ে পড়েছে সানরাইজার্স হায়দরাবাদ (SRH)। প্রথম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের (KKR) কাছে হারের পর দ্বিতীয় ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছেও (RCB) হেরেছে ডেভিড ওয়ার্নারের (David Warner) অরেঞ্জ আর্মি। 

ব্যাক-টু-ব্যাক হারের জন্য দলে স্থানীয় ক্রিকেটার না থাকাকেই দুষছেন ইমরান মির্জা (Imran Mirza)। টেনিস মহাতারকা সানিয়া মির্জার (Sania Mirza) বাবা ক্ষোভ উগরে দিয়েই ট্যুইট করেছেন। পাশাপাশি ভয়ঙ্কর ভাবে করোনা সংক্রামিত মুম্বইয়ের মতো শহরে কী করে আইপিএল অনুষ্ঠিত হচ্ছে, তা নিয়েও প্রশ্ন তুলেছেন সানিয়ার মেন্টর ও কোচ ইমরান। তিনি এও বলছেন কেন তাঁর শহর হায়দরাবাদের কথা ভাবা হচ্ছে না ভেন্যু হিসাবে!

বেঙ্গালুরুর কাছে হায়দরাবাদের হারের রাতে ইমরান লিখেছেন, "কোনও স্থানীয় প্লেয়ারের কথা ভাবা হল না সানরাইজার্স হায়দরাবাদের দল গঠনের সময়? তারা কি যথেষ্ট ভাল নয়? অন্যদিকে আইপিএল আয়োজনের জন্য নিরাপদ ভেন্যু হায়দরাবাদ। সেখানে করোনা বিধ্বস্ত শহরগুলো আইপিএল আয়োজনের জন্য ছাড় পেয়ে যাচ্ছে। দেখে মনে হচ্ছে সানরাইজার্স ঘরের সমর্থন ছাড়া কয়েকটা ম্যাচই শুধু জিতবে!"

আরও পড়ুন: IPL 2021: ১০ বছরে ১১ হাজারের বেশি রান! গত দশকের সেরা ওয়ানডে প্লেয়ার Virat Kohli

অন্যদিকে জোড়া ম্যাচে হারের পর অরেঞ্জ বাহিনীর ব্য়াটিং ব্যর্থতা নিয়েই প্রশ্ন উঠে যাচ্ছে। ফ্যানেরা এটা ভেবেই অবাক হচ্ছেন যে, কেন উইলিয়ামসনের (Kane Williamson) মতো বিশ্ববন্দিত ব্যাটসম্যান দলে থাকা সত্ত্বেও কেন তাঁকে বেঞ্চ গরম করতে হচ্ছে! এমনকী উইলিয়ামসনকে খেলানোর সওয়াল করেছেন দেশের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag)।