IPL 2021 Final: ফাইনালে ৩ ক্রিকেটারকে না খেলার পরামর্শ প্রাক্তন ভারতীয়র!

ফাইনালে দুই দল মিলিয়ে তিন ক্রিকেটারকে কার্যত না খেলানোর পরামর্শই দিলেন সঞ্জয় মঞ্জরেকর।

Updated By: Oct 15, 2021, 06:01 PM IST
IPL 2021 Final: ফাইনালে ৩ ক্রিকেটারকে না খেলার পরামর্শ প্রাক্তন ভারতীয়র!
আইপিএল ফাইনাল

নিজস্ব প্রতিবেদন: চোদ্দতম আইপিএল অন্তিম লগ্নে। শুক্রবার হাইভোল্টেজ ফাইনালে মুখোমুখি যুযুধান দুই পক্ষ। এমএস ধোনির (MS Dhoni) চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও অইন মর্গ্য়ানের কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) লড়াই করবে শিরোপা জয়ের জন্য। শুক্রবার রাতে দুবাইয়ে কে হাসবেন শেষ হাসি? ধোনি না মর্গ্যান? উত্তর দেবে সময়। 

ফাইনালে দুই দল মিলিয়ে তিন ক্রিকেটারকে কার্যত না খেলানোর পরামর্শই দিলেন সঞ্জয় মঞ্জরেকর। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার চাইছেন ধোনি যেন গত ম্যাচের ইনিংসের ওপর ভর করে রবিন উথাপ্পার (Robin Uthappa) ওপর যেন ভরসা না রাখে। অন্যদিকে মঞ্জরেকর চাইছেন কেকেআর যেন অইন মর্গ্যান ও দীনেশ কার্তিককে বাদ দিয়েই দল বেছে নেয়।

আরও পড়ুন: IPL 2021 Final: জয়ী ক্যাপ্টেনের নাম আগাম ঘোষণা প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের

আরও পড়ুন: MS Dhoni: আইপিএল ফাইনালে পা দিয়েই অনন্য রেকর্ড স্পর্শ করবেন ধোনি

নিজের সোশ্যাল মিডিয়ায় মঞ্জরেকর ভিডিও পোস্ট করে বলেন,"আমার মনে হয় না ধোনিরা রবিন উথাপ্পার সাফল্যে গা ভাসিয়ে দেবে। ধোনি যথেষ্ট স্মার্ট এটা বোঝার জন্য যে, উথাপ্পার ইনিংস ব্যতিক্রমী ঘটনা ছিল। উথাপ্পার ওপর তিনে খুব একটা ভরসা না করাই ভাল। ধোনি আগের ম্যাচে নিজেকে এগিয়ে নিয়ে এসেছিল। তেমনটার প্রয়োজন নেই। যে পরিকল্পনায় দীর্ঘমেয়াদি সাফল্য এসেছে, সেটাই করা উচিত।" কেকেআরের দল বেছে নেওয়ার ক্ষেত্রে কার্তিকের সংযোজন, "কেকেআরে দীনেশ কার্তিক ও অইন মর্গ্যান অচল। আমার মনে হয় না কার্তিকের বদলে কাউকে খেলালে খুব একটা ভুল হবে। ব্যাটিং হোক বা উইকেটকিপিং, কার্তিক নিজের সেরা সময় কাটিয়ে ফেলেছে।" এখন দেখার দুই দলের প্রথম একাদশে কারা ঠাঁই পান!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.