SAvsIND: Pujara, Rahane-এর বিকল্প জানিয়ে দিলেন Sunil Gavaskar

দলকে সার্ভিস দিতে ব্যর্থ চেতেশ্বর পূজারা ও অজিঙ্কা রাহানে।  

Updated By: Jan 14, 2022, 03:39 PM IST
SAvsIND: Pujara, Rahane-এর বিকল্প জানিয়ে দিলেন Sunil Gavaskar
চেতেশ্বর পূজারা ও অজিঙ্কা রাহানের কেরিয়ারে দাড়ি টেনে দিলেন সুনীল গাভাসকর।

নিজস্ব প্রতিবেদন: চলতি কেপটাউন টেস্টের দুই ইনিংসেই ওঁরা ফের ব্যর্থ। আর তাই চেতেশ্বর পূজারা ও অজিঙ্কা রাহানের কেরিয়ারে দাড়ি টেনে দিলেন সুনীল গাভাসকর। ভারতের প্রাক্তন অধিনায়কের দাবি শ্রীলঙ্কার বিরুদ্ধে ঘরের মাঠে আয়োজিত টেস্ট সিরিজে এই দুই অভিজ্ঞ ব্যাটার বাদ যাবেন। তাঁদের জায়গা নেওয়ার জন্য হনুমা বিহারী ও শ্রেয়স আইয়ার একেবারে প্রস্তুত। এমনটাই মনে করেন সানি।

মাইক হাতে সানি বলেন, “আমার মনে হয় শুধু অজিঙ্কা রাহানেই দলের বাইরে থাকবে না, চেতেশ্বর পূজারাও বাদ পড়তে চলেছে। শ্রেয়াস আইয়ার কিন্তু রাহানের জায়গায় সুযোগ পেতে পারে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট অভিষেক ঘটানোর পরেই শ্রেয়স দুরন্ত মেজাজে শতরান করেছিল। তাছাড়া হনুমা বিহারীও সুযোগের সদ্ব্যবহার করেছে। তাই শ্রীলঙ্কার বিরুদ্ধে ওদের দুজনকে দেখতেই পারি।“

আরও পড়ুন: SAvsIND: 'দেশ এগারো জনের বিরুদ্ধে খেলছে'! স্টাম্প মাইকে ক্ষোভ উগরে বিতর্কে Virat Kohli

আরও পড়ুন: SAvsIND: কেন Virat Kohli-কে অপরিণত বললেন Gautam Gambhir? জানতে পড়ুন

চলতি সিরিজের ছয় ইনিংসে রাহানে মাত্র ১৩৬ রান করেছেন। সর্বোচ্চ গত টেস্টের দ্বিতীয় ইনিংসে ৫৮ রান। গত ছয় ইনিংসে পূজারার ব্যাট থেকে এসেছে ১২৪ রান। তিনিও ওয়ান্ডারার্স টেস্টের দ্বিতীয় ইনিংসে করেছিলেন ৫৩ রান। তবে কেপটাউনের দুই ইনিংসে একেবারেই মেলে ধরতে পারেননি পূজারা (৪৩, ৯) ও রাহানে (৯, ১)। আর তাই এই দুজনকে নিয়ে আর ভাবতে রাজি নন সানি।

আগামী ২৫ ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। চোট সারিয়ে দলে ফিরতে পারেন রোহিত শর্মা। গাভাসকরের মতে সেই সিরিজে হনুমা তিন নম্বরে ও শ্রেয়স পাঁচ নম্বরে খেলতে পারেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.