SAvsIND: ব্রাত্য Ruturaj Gaikwad! KL Rahul-এর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিচ্ছেন নেটিজেনরা

কেএল রাহুলের বিরুদ্ধে গর্জে উঠেছে সোশ্যাল মিডিয়া!  

Updated By: Jan 23, 2022, 08:00 PM IST
SAvsIND: ব্রাত্য Ruturaj Gaikwad! KL Rahul-এর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিচ্ছেন নেটিজেনরা
পারফরম্যান্স করেও দলের বাইরে রুতুরাজ গায়কোয়াড়! ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ঘরোয়া ক্রিকেটের পারফরম্যান্স দাম পেল না। চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএল থেকে শুরু করে বিজয় হাজারে ট্রফি, সব ধরনের ফরম্যাটে রান করে দক্ষিণ আফ্রিকার (South Africa) বিরুদ্ধে একদিনের সিরিজে জায়গা করে নিয়েছিলেন। তবে টিম ইন্ডিয়ার (Team India) জার্সি গায়ে চাপিয়ে মাঠে নামার সুযোগই পেলেন না রুতুরাজ গায়কোয়াড় (Ruturaj Gaikwad)। আর তাই শেষ একদিনের ম্যাচের দল ঘোষণার পরেই ‘স্টপ গ্যাপ’ অধিনায়ক কেএল রাহুলের (KL Rahul) বিরুদ্ধে গর্জে উঠল নেটমাধ্যম।

টেস্টের পর একদিনের সিরিজও ইতিমধ্যেই হেরে গিয়েছে ভারত। তাই কেপটাউনে আয়োজিত শেষ ম্যাচে দলে চারটি বদল করেছিল টিম ম্যানেজমেন্ট। ভেঙ্কটেশ আইয়ারের জায়গায় দলে ঢোকেন সূর্যকুমার যাদব। রবিচন্দ্রন অশ্বিনের বদলে সুযোগ পান জয়ন্ত যাদব। ভুবনেশ্বর কুমারের পরিবর্তে মাঠে নামেন দীপক চাহার। শার্দুল ঠাকুরকে বসিয়ে সুযোগ দেওয়া হল প্রসিদ্ধ কৃষ্ণাকে। শুধু ব্রাত্য রয়ে গেলেন মহারাষ্ট্র থেকে আসা এই ডানহাতি ওপেনার।

তাই সোশ্যাল মিডিয়াতে ঝড় উঠেছে। কেএল রাহুলের ব্যাটে বড় রান নেই। অভিজ্ঞ ওপেনার শিখর ধওয়ান গত কয়েকটা ম্যাচে শুরুটা ভাল করলেও, বড় রান করতে ব্যর্থ হয়েছেন। তাই কি ফের একবার বঞ্চিত হলেন রুতুরাজ? জবাব চাইছেন নেটিজেনরা।

আরও পড়ুন: SAvsIND: শতরান করে AB de Villiers-কে ছুঁয়ে ভারতের চাপ বাড়ালেন Quinton de Kock

আরও পড়ুন: ViratvsBCCI: Kohli বিতর্কে ফের আগুনে ঘি ঢাললেন প্রাক্তন কোচ Ravi Shastri

ক্রিকেটীয় দৃষ্টিকোণ থেকে দেখলে কম্বিনেশেনর স্বার্থে রুতুরাজের সুযোগ না পাওয়াকে সঙ্গত বলে মনে হতে পারে। তবে সমর্থকরা মেনে নিতে পারছেন না গায়কোয়াড়ের এমন উপেক্ষা। নেটিজেনদের দাবি, এক্ষেত্রে অন্যায়ের শিকার হলেন রুতুরাজ। স্বাভাবিকভাবেই সোশ্যাল মিডিয়ায় টিম ম্যানেজমেন্টের প্রতি ক্ষোভ উগড়ে দিতে দেখা যায় ক্রিকেটপ্রেমীদের। নেটিজেনদের দাবি, কেএল রাহুলরা নিজেদের জায়গা হারানোর ভয় পাচ্ছেন। তাই গায়কোয়াড়কে মাঠে নামার সুযোগ দিলেন না।

এর আগে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজেও রিজার্ভ বেঞ্চেই বসে ছিলেন রুতুরাজ।  

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.