Shah Rukh Khan: ভারতের মহিলা হকি দলের কোচের কাছে বিশেষ আর্জি জানালেন Kabir Khan

ভারতের মহিলা হকি দলের সেমিফাইনালের যাত্রা সিনেমার চিত্রনাট্যকেও হার মানাবে। 

Updated By: Aug 2, 2021, 03:35 PM IST
Shah Rukh Khan: ভারতের মহিলা হকি দলের কোচের কাছে বিশেষ আর্জি জানালেন Kabir Khan

নিজস্ব প্রতিবেদন: দেশের মহিলা হকি দলের কোচ সোয়ের্দ মারিনকে এখন অনেকেই পর্দার 'কবীর খান'- (Kabir Khan) এর সঙ্গে তুলনা করেছেন! কবীর খান অর্থাৎ 'চক দে ইন্ডিয়া' (Chak de India) ছবিতে শাহরুখ খানের অভিনীত চরিত্র। 

সিনেমার কবীর খান যেভাবে মহিলা দলটিকে পুরোপুরি বদলে দিয়েছিলেন, ঠিক সেভাবেই এই মারিনও রানি রামপালদের বদলে দিয়েছেন। সোমবার তিনবারের অলিম্পিক্স সোনা জয়ী অস্ট্রেলিয়াকে হারিয়েই ভারতের মেয়েরা এই প্রথমবার পৌঁছে গেল অলিম্পিক্সের সেমিফাইনালে। অভাবনীয় বললেও কম বলা হয়! 

আরও পড়ুন: Tokyo Olympics 2020: হকিতে অলিম্পিক্স সেমিফাইনালে ভারত, ইতিহাস লিখল দেশের মেয়েরা

মারিন এদিন টিম বাসে উঠে দলের সঙ্গে একটি সেলফি পোস্ট করে লেখেন, "পরিবারকে সরি বলছি, আমার আবার ফিরতে দেরি হবে।" এই টুইট তুলে ধরেই শাহরুখ লেখেন, "হ্যাঁ, হ্যাঁ কোনও সমস্যা নেই। শুধু আসার সময়ে একশো কোটির পরিবারের জন্য কিছু সোনা নিয়ে ফিরো। এবার ধনতেরাসও ২ নভেম্বর। প্রাক্তন কোচ কবীর খানের থেকে এই বার্তাই থাকল।"

ভারতের মহিলা হকি দলের সেমিফাইনালের যাত্রা সিনেমার চিত্রনাট্যকেও হার মানাবে। এই দলটা এবার অলিম্পিক্সে নেমেই হারের হ্যাটট্রিট করেছিল। প্রথম ম্যাচে নেদারল্যান্ডসের কাছে পাঁচ গোল খেয়েছিলেন রানিরা। এরপর জার্মানি ও গ্রেট ব্রিটেনেরে সামনেও মুখ তুলতে পারেনি ভারত।পরে আয়ারল্যান্ড ও দক্ষিণ আফ্রিকাকে হারিয়েও ভারতের যোগ্যতা অর্জন ছিল অনিশ্চিত। চতুর্থ দল হিসেবে টিম ইন্ডিয়া কোয়ার্টার ফাইনালে উঠে ইতিহাস লেখেছিল। সেখান থেকে শেষ চারে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)