Tom Daley: গ্যালারিতে বসে উল বুনছেন টম ড্যালে! আলোচনায় সোনা জয়ীর কাণ্ড

শুধু উল বোনাই নয়, ড্যালে সেলাই করতেও অত্যন্ত ভালবাসেন!

Updated By: Aug 2, 2021, 02:13 PM IST
Tom Daley: গ্যালারিতে বসে উল বুনছেন টম ড্যালে! আলোচনায় সোনা জয়ীর কাণ্ড

নিজস্ব প্রতিবেদন: অলিম্পিক (Tokyo Olympics 2020) চ্যাম্পিয়ন টম ড্যালেকে পাওয়া গেল এক অন্য মেজাজে! টোকিওতে মহিলাদের ডাইভিং ফাইনাল চলাকালীন তিনি দর্শকাসনে বসে উল বুনছিলেন! টোকিওর সোনা জয়ী ব্রিটিশ ডাইভারের এই কাণ্ড নিয়েই চলছে আলোচনা।

ডাইভিংয়ে পুরুষদের সিনক্রোনাইজড ১০ মিটার প্ল্যাটফর্ম ইভেন্টের দলগত বিভাগে সোনা জিতেছেনগ্রেট ব্রিটেনর দুই ডাইভার টম ড্যালে ও ম্যাটি লিকে। আর সোনা জেতার পরেই অশ্রুসজল চোখে ড্যালে ঘোষণা করেছিলেন যে, তিনি একজন সমকামী ও অলিম্পিক্স চ্যাম্পিয়ন। এই উক্তির পরেই গোটা বিশ্ব ড্যালেকে আজ দেখছে অন্য ভাবে। শুধু পদক জিতেই নয়, তাঁর বক্তব্যেই তিনি ইতিহাস লিখে ফেলেছেন।

আরও পড়ুন: Mitchell Starc: মিচেল স্টার্কের ভাই অলিম্পিক্স ট্র্যাকে! ঢাকায় বসে গলা ফাটাল অজি দল

ড্যালে বলেছেন যে উল বোনা তাঁর কাছে লুকানো অস্ত্রের মতো। এ বিষয়ে তিনি অত্যন্ত দক্ষ। এমনকী সোনার পদক রাখার জন্যও তিনি উলের একটি ছোট্ট পাউচ বানিয়ে সেই ছবি ইনস্টাগ্রামেও পোস্ট করেছেন। শুধু উল বোনাই নয়, ড্যালে সেলাই করতেও অত্যন্ত ভালবাসেন! তাই অবসরে এগুলো নিয়েই মেতে থাকান চ্যাম্পিয়ন ডাইভার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)