Tokyo 2020: মনপ্রীতদের ঐতিহাসিক দিনে টুইটে আবেগ বিস্ফোরণ Sachin ও Shah Rukh দের

সাধারণ থেকে সেলেব সকলেই টিম ইন্ডিয়াকে এই গর্বের দিনে শুভেচ্ছা জানিয়েছেন। 

Updated By: Aug 5, 2021, 12:45 PM IST
Tokyo 2020: মনপ্রীতদের ঐতিহাসিক দিনে টুইটে আবেগ বিস্ফোরণ Sachin ও Shah Rukh দের

নিজস্ব প্রতিবেদন: টোকিওতে অলিম্পিক্স পদক জিতে ইতিহাস (Tokyo Olympics 2020) লিখেছে ভারতীয় পুরুষ হকি দল। ৪১ বছর পর হকিতে ভারতের অলিম্পিক্স পদকের খরা কেটেছে মনপ্রীত-শ্রীজেশদের টিমের হাত ধরে। 

বৃহস্পতিবার ভারত ৫-৪ গোলে জার্মানিকে হারিয়ে ব্রোঞ্জ জিতে দেশকে গর্বিত করেছে। প্রায় চার দশক পর ভারত হকিতে অলিম্পিক্স জেতায় টুইটার ভেসে যাচ্ছে আবেগ বন্যায়। সাধারণ থেকে সেলেব সকলেই টিম ইন্ডিয়াকে এই গর্বের দিনে শুভেচ্ছা জানিয়েছেন। 

আরও পড়ুন: Tokyo Olympics: ৪১ বছর পর ইতিহাস, জার্মানিকে হারিয়ে হকিতে ব্রোঞ্জ ভারতের

মনপ্রীত অ্যান্ড কোংকে শুভেচ্ছা জানিয়ছেন সচিন তেন্ডুলকর ( Sachin Tendulkar) থেকে শাহরুখ খানও (Shah Rukh Khan)। সচিন লেখেন, " ব্রোঞ্জ জয়ের জন্য হকি দলের প্রতি সদস্যকে জানাই শুভেচ্ছা। দুরন্ত লড়াই করে জিতেছে ভারত। শেষ মুহূর্তে শ্রীজেশে পেনাল্টি বাঁচিয়ে দেওয়া ছিল অসাধারণ। গোটা দেশ আজ গর্বিত।" অন্যদিকে শাহরুখ লিখলেন, " ওয়াও!! ভারতীয় পুরুষ হকি দলকে শুভেচ্ছা। সহনশীলতা ও দক্ষতা শিখরে। কী অসাধারণ একটা ম্যাচ।"

এদিন জোড়া গোল করে ম্যাচের নায়ক হয়ে যান সিমরণজিৎ। শুরুতে পিছিয়ে গেলেও শেষ পর্যন্ত ঘুরে দাঁড়াল ভারত। দলের হয়ে স্কোরশিটে নাম লিখিয়েছেন হার্দিক সিং, হরমনপ্রীত সিং ও রুপিন্দর পাল সিং।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)