নির্বাসন থেকে ছেলের মুক্তি, সবাইকে মিষ্টিমুখ করালেন সাকিবের বাবা

সাকিব এই মুহূর্তে পরিবার নিয়ে আমেরিকায় আছেন।

Updated By: Oct 29, 2020, 07:33 PM IST
নির্বাসন থেকে ছেলের মুক্তি, সবাইকে মিষ্টিমুখ করালেন সাকিবের বাবা
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন:  পেরিয়ে গেল এক বছর। নির্বাসন শেষ বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসানের। আইসিসির দুর্নীতি দমন শাখা এক বছরের জন্য সাসপেন্ড করে সাকিবকে। ২৮ অক্টোবর সাকিবের শাস্তির মেয়াদ শেষ হয়। আজ থেকে তিনি মুক্ত। সব ধরনের ক্রিকেটে এবার অংশ নিতে পারবেন সাকিব। এ দিকে ছেলের নির্বাসন থেকে মুক্তি উপলক্ষে সবাইকে মিষ্টিমুখ করালেন সাকিবের বাবা।

সাকিব এই মুহূর্তে পরিবার নিয়ে আমেরিকায় আছেন। নভেম্বরের শুরুতে তাঁর দেশে ফেরার কথা। বুধবার রাতে সাকিবের জন্মভূমি মাগুরায় উৎসব, আনন্দ, শোভাযাত্রা এবং মিষ্টি বিতরণ করা হয়। যার নেতৃত্বে ছিলেন সাকিবের বাবা মাশরুর রেজা। সাকিবের নিষেধাজ্ঞা মেয়াদ শেষ হওয়ায় সারাদেশের মতো মাগুরার মানুষও দারুণ খুশি।

সাকিবের বাবা বলেন, "সাকিব এতদিন বাংলাদেশ দলের বাইরে ছিল। আজ তার শাস্তির মেয়াদ শেষ হচ্ছে। সাকিব ভক্তরা সবাই খুব খুশি। এই খুশিতে সবাই আনন্দ উল্লাস করছে। আমি ভক্তদের মিষ্টিমুখ করিয়েছি। সবাই আমার ছেলের জন্য দোয়া করবেন।"

 

ভারতীয় এক বুকির সঙ্গে যোগাযোগের কথা এবং স্পট ফিক্সিংয়ের প্রস্তাব গোপন করায় দু'বছরের জন্য সাকিব আল হাসানকে নিষিদ্ধ করে ক্রিকেটের নিয়ামক সংস্থা আইসিসি। তবে নিজের দোষ স্বীকার করে নেওয়ায় একবছরের শাস্তি স্থগিত করে আইসিসি।

 

আরও পড়ুন - Champions League 2020-21: রোনাল্ডোহীন জুভেন্টাসকে হারাল মেসিরা, র‌্যাশফোর্ডের হ্যাটট্রিকে বড় জয় ম্যান ইউ-র