ঈদে বউকে চমকে দিলেন শাকিব আল হাসান, সারাপ্রাইজ গিফট-এর দাম কয়েক লাখ টাকা

সাকিব আপাতত রয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রে। মার্চ মাসে করোনার সংক্রমণ শুরু হওয়ার পর থেকেই শাকিব সেখানে চলে যান। 

Updated By: Aug 2, 2020, 06:36 PM IST
ঈদে বউকে চমকে দিলেন শাকিব আল হাসান, সারাপ্রাইজ গিফট-এর দাম কয়েক লাখ টাকা

নিজস্ব প্রতিনিধি- খুশির ঈদ বলে কথা। এমন দিনে প্রিয়জনকে উপহার দেওয়ার মধ্যে অনাবিল আনন্দ লুকিয়ে থাকে। অনেক সময় যিনি উপহার পান তাঁর থেকেও উপহার দেওয়া মানুষ বেশি খুশি হন। তবে এক্ষেত্রে দুজনেই খুশি। শাকিব আল হাসান ও তাঁর স্ত্রী শিশির দুজনেই আবেগে ভাসছেন। ঈদের দিন দামি সারপ্রাইজ গিফট-এ বউকে চমকে দিলেন বাংলাদেশের সর্বকালের অন্যতম সেরা অলরাউন্ডার শাকিব আল হাসান। বউয়ের জন্য তিনি কিনলেন মার্সিডিজ বেঞ্জ গাড়ি। শিশির সেই গাড়ির ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন। জানালেন, ঈদ উপলক্ষে তিনি এই পুরস্কার পেয়েছেন তাঁর স্বামীর থেকে।

সাকিব আপাতত রয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রে। মার্চ মাসে করোনার সংক্রমণ শুরু হওয়ার পর থেকেই শাকিব সেখানে চলে যান। সেই সময় শাকিবের স্ত্রী শিসির সন্তানসম্ভবা ছিলেন। শাকিব ইতিমধ্যে দ্বিতীয়বার কন্যাসন্তানের বাবা হয়েছেন। শাকিব ও তাঁর স্ত্রী এখন ওখানেই রয়েছেন। ২৮ অক্টোবর শাকিবের নিষেধাজ্ঞা উঠবে। ফিক্সিং-এর প্রস্তাব পাওয়া সত্ত্বেও তথ্য গোপন করার অভিযোগ ছিল শাকিবের বিরুদ্ধে। তাই তাঁকে সবরকম ক্রিকেট থেকে এক বছরের জন্য নির্বাসনের শাস্তি দিয়েছে আইসিসি। নিয়ম অনুযায়ী, ফিক্সিংয়ের যাবতীয় তথ্য আইসিসির দুর্নীতিবিরোধী বিভাগের কাছে জানাতে হবে ক্রিকেটারদের। শাকিব সেই নিয়ম ভেঙে বেকায়দায় পড়েছিলেন।

দীর্ঘদিন ক্রিকেটের বাইরে শাকিব। তবে এই সময়টাতে তিনি পরিবারের সঙ্গেই রয়েছেন। যদিও গত চার মাস ধরে আন্তর্জাতিক ক্রিকেট বন্ধ। ফলে শাকিবের তেমন ক্ষতি হয়নি। করোনার জন্য এমনিতেও ক্রিকেটাররা বাড়িতে বসে। কোনও ম্যাচ নেই। ফলে নির্বাসনের এই সময়ে খেলতে না পারার আফসোস হয়তো শাকিবের খুব একটা হবে না।