Shakib Al Hasan: ফের আম্পায়ারের দিকে তেড়ে গেলেন 'ব্যাড বয়' সাকিব, ভিডিয়ো ভাইরাল

টস জিতে ব্যাটিং করতে নামা বরিশালের ইনিংসের ১৬ ওভারের এই বিতর্কিত ঘটনা ঘটে। রেজাউর রহমান রাজা-র করা চতুর্থ বলটি ছিল বাউন্সার। বলটি সাকিবের মাথার ওপর দিয়ে যায়। 

Updated By: Jan 7, 2023, 09:46 PM IST
Shakib Al Hasan: ফের আম্পায়ারের দিকে তেড়ে গেলেন 'ব্যাড বয়' সাকিব, ভিডিয়ো ভাইরাল
আরও একবার আম্পায়ারের সঙ্গে তর্ক জুড়ে দিয়েছেন সাকিব আল হাসান। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ক্রিকেট মাঠে বিতর্কিত আম্পায়ারিং এবং সাকিব আল হাসানের (Shakib Al Hasan) প্রতিবাদ নতুন কোনও দৃশ্য নয়। শনিবার চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগে সিলেট স্ট্রাইকার্সের (Sylhet Strikers) বিরুদ্ধে ফরচুন বরিশালের (Fortune Barishal) ম্যাচে আম্পায়ারিং নিয়ে প্রতিবাদ করতে দেখা গেল সাকিবকে। সেই বিতর্কিত ঘটনা ভাইরাল হতে একেবারেই সময় নেয়নি। তিনি বরিশালের অধিনায়ক হয়েও এদিন নেতৃত্ব দিচ্ছেন না। তবে ব্যাট হাতে খেলেছেন বিধ্বংসী ইনিংস।

টস জিতে ব্যাটিং করতে নামা বরিশালের ইনিংসের ১৬ ওভারের এই বিতর্কিত ঘটনা ঘটে। রেজাউর রহমান রাজা-র করা চতুর্থ বলটি ছিল বাউন্সার। বলটি সাকিবের মাথার ওপর দিয়ে যায়। কোনওমতে ঝুঁকে নিজেকে সামলান সাকিব। এরপর স্কয়ার লেগে থাকা আম্পায়ারের দিকে রেগে তেড়ে যান তিনি। জানা গিয়েছে, বলটি কেন ওয়াইড বল ডাকা হল না, সেই বিষয়ে প্রশ্ন করছিলেন সাকিব। ম্যাচে ছড়ায় উত্তেজনা। গ্যালারিও অশান্ত হয়ে ওঠে। এমন সময় সাকিবকে বুঝিয়ে শান্ত করেন আম্পায়ার। 

আরও পড়ুন: Suryakumar Yadav: ভারতের হয়ে টি-টোয়েন্টিতে তিনটি সেঞ্চুরি-সহ একাধিক রেকর্ড! পিচে আগুন জ্বালিয়ে কী বললেন সূর্য?

আরও পড়ুন: AUS vs SA: খোয়াজাকে ১৯৫ রানে রেখে ইনিংস ঘোষণা, কামিন্সের সিদ্ধান্ত নিয়ে মুখ খুললেন বাঁহাতি ওপেনার

পরের বলেই বিশাল ছক্কা হাঁকিয়ে জবাব দেন বিশ্বসেরা অলরাউন্ডার। সেখানেই থামেননি সাকিব, ২৬ বলে তুলে নেন ফিফটি। মাশরাফি বিন মর্তুজার করা শেষ ওভারের প্রথম বলে দারুণ এক ক্যাচে সাকিবকে থামান মহম্মদ আমির। তার আগে সাকিব খেলেন ৩২ বলে ৬৭ রানের বিধ্বংসী ইনিংস। ৭ চার এবং ৪ ছক্কা দিয়ে তাঁর এই ঝোড়ো ইনিংস সাজানো ছিল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.