Shardul Thakur: 'লর্ড শার্দূল'-এর নামে জয়ধ্বনি টুইটারে! আগুনে বোলিং ভারতীয় পেসারের

কামাল করছেন শার্দূল ঠাকুর। আগুনে বোলিং জোহানেসবার্গে।

Updated By: Jan 4, 2022, 04:06 PM IST
Shardul Thakur: 'লর্ড শার্দূল'-এর নামে জয়ধ্বনি টুইটারে! আগুনে বোলিং ভারতীয় পেসারের
শার্দূল ঠাকুর

নিজস্ব প্রতিবেদন: জোহানেসবার্গের ওয়ান্ডারার্স স্টেডিয়ামে চলছে ভারত-দক্ষিণ আফ্রিকা (SA vs IND) চলতি সিরিজের দ্বিতীয় টেস্ট। প্রথম দিনে প্রোটিয়া বোলারদের আগুনে বোলিংয়ের সামনে ভারতের প্রথম ইনিংস মাত্র ২০২ রানে গুটিয়ে গিয়েছিল। কার্যত স্কোরবোর্ড বড় রান তুলতে না পারায় ভারত রীতিমতো চাপেই ছিল। কিন্তু দ্বিতীয় দিনে অর্থাৎ মঙ্গলবার ভারতকে ফের ম্যাচে ফেরালেন শার্দূল ঠাকুর (Shardul Thakur)।

আরও পড়ুন: NZ vs BAN: ক্রিকেট ইতিহাসের জঘন্যতম রিভিউ! বাংলাদেশের DRS-এ বিস্মিত বাইশ গজ

এদিন আগুনে স্পেলে দক্ষিণ আফ্রিকার জোড়া উইকেট দ্রুততার সঙ্গে তুলে নেন শার্দূল। প্রতিবেদন লেখার সময় পর্যন্ত দক্ষিণ আফ্রিকা ১০২ রানে চার উইকেট হারিয়েছে। তারা ১০০ রানে পিছিয়ে। গতকাল শার্দূল প্রোটিয়া ওপেনার ও ক্যাপ্টেন ডিন এলগারের (২৮) উইকেট তুলে নিয়েছেলিনে শার্দূল। এদিন ক্রিজে জমে যাওয়া কিগান পিটারসেন (৬২) ও রাসি ফান ডার ডাসেনকে (১) তুলে নেন ঠাকুর। আর এরপরেই ট্যুইটার শার্দূলের নামে জয়ধ্বনি শুরু করে দেয়। টুইটারে ট্রেন্ড করতে শুরু করে দেয় LordShardul! ওয়ান্ডারার্সে এই টেস্টের অধিনায়ক কেএল রাহুল (৫০) ও রবিচন্দ্রন অশ্বিন (৪৬) ভাগ্য়িস রুখে দাঁড়িয়েছিলেন। সেটা না হলে ভারতের স্কোরবোর্ডে আরও লজ্জা যোগ হত। এবার দেখার শার্দূলের সৌজন্যে ভারত কীভাবে টেস্টে ঘুরে দাঁড়ায়!

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.