Warner কন্যা Indi-কে জার্সি উপহার Virat Kohli’র, দেখুন ছবি

বলিউডের পাশাপাশি দক্ষিণী ছবিতে একের পর এক গানে তাঁকে নাচতে দেখা গিয়েছে। শুধু কি নাচ! ভারতীয় সুপারস্টারদের নকল করে একের পর এক ভিডিয়ো শেয়ার করেন তিনি।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 30, 2021, 07:43 PM IST
Warner কন্যা Indi-কে জার্সি উপহার Virat Kohli’র, দেখুন ছবি
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: ভিন দেশি হয়েও ভারতীয় সংস্কৃতির সঙ্গে একাত্ম হয়ে গিয়েছেন অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার। ওয়ার্নার মেয়ের নাম রেখেছেন ইন্ডি। সেই ইন্ডি আবার ভারত অধিনায়ক বিরাট কোহলির ভক্ত! সেটা জানা গিয়েছিল আগেই। এবার বিরাটের উপহার পেয়ে গেল সেই ছোট্ট ইন্ডি।

ভারত অধিনায়ক বিরাট কোহলির টেস্ট জার্সি পরে ইন্ডি-র একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ওয়ার্নার নিজেই। আর এই জার্সি ওয়ার্নারকে দিয়েছেন খোদ কোহলিই। এমনকি বিরাট কোহলির সই করা রয়েছে ১৮ নম্বর জার্সিতে।  

 

ছবিটি পোস্ট করে বিরাট কোহলি লিখেছেন, আমি জানি, আমরা সিরিজ হেরেছি। কিন্তু আমাদের সঙ্গে একটি মেয়ে রয়েছে, যে কিন্তু বেশ আনন্দে রয়েছে। বিরাট কোহলিকে ধন্যবাদ তাঁর এই খেলার জার্সি উপহার দেওয়ার জন্য। ইন্ডি প্রচণ্ড খুশি আজ। বাবা আর অ্যারোন ফিঞ্চের পাশাপাশি ইন্ডি ভিকে-কেও ভালবাসে।

আরও পড়ুন- সেদিন Kangaroo Cake কেন কাটেননি? ব্যাখ্যা দিলেন Ajinkya Rahane

অজি ওপেনার ডেভিড ওয়ার্নার এদেশের খাবার, গান, নাচ সব কিছুর সঙ্গেই বেশ পরিচিত। বলিউডের পাশাপাশি দক্ষিণী ছবিতে একের পর এক গানে তাঁকে নাচতে দেখা গিয়েছে। শুধু কি নাচ! ভারতীয় সুপারস্টারদের নকল করে একের পর এক ভিডিয়ো শেয়ার করেন তিনি।

আরও পড়ুন- ICC Test rankings: নিজের জায়গা ধরে রাখলেন Kohli, এক ধাপ এগোলেন Pujara