Shikhar Dhawan, IPL 2022: কেন বাবার হাতে বেদম মার খেলেন ‘গব্বর’? ভিডিও ভাইরাল

শিখর ধাওয়ান (Shikhar Dhawan) চলতি আইপিএলে (IPL 2022) ১৪ ম্যাচে ৪৬০ রান করেছেন। তবুও তাঁর দল পঞ্জাব কিংস (Punjab Kings) প্লে-অফে নাম লেখাতে পারেনি।      

Updated By: May 26, 2022, 10:38 PM IST
Shikhar Dhawan, IPL 2022: কেন বাবার হাতে বেদম মার খেলেন ‘গব্বর’? ভিডিও ভাইরাল
রান করেও মার খেলেন ‘গব্বর’! ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: মজার ভিডিও তৈরি করে ফের একবার শিরোনামে চলে এসেছেন শিখর ধওয়ান (Shikhar Dhawan)। ইনস্টাগ্রামে পোস্ট করা সেই ভিডিওতে দেখা যাচ্ছে গব্বরকে তাঁর বাবা লাথি ও ঘুঁষি মারছেন! দেখা গিয়েছে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে।

শিখর ধাওয়ান চলতি আইপিএলে (IPL 2022) ১৪ ম্যাচে ৪৬০ রান করেছেন। তবুও তাঁর দল পঞ্জাব কিংস (Punjab Kings) প্লে-অফে নাম লেখাতে পারেনি। সেইজন্যই কি ঘরে ফেরার পর তিনি তাঁর বাবার হাতে মার খেলেন!

 

শিখর ধাওয়ান এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। শিখর ধাওয়ানের মারধরের এই ভিডিও দেখার পর সবাই অবাক। কেন গব্বরের সঙ্গে এমন করলেন তাঁর বাবা! বলাবাহুল্য, শিখর ধাওয়ানের বাবা তাঁকে ঠাট্টা করেই এমনভাবে মারছেন।

এর আগেও শিখর ও তাঁর বাবার ভিডিও শেয়ার হয়েছে। সেবারও একইভাবে শিখরকে তাঁর বাবার মারের ভিডিও ভাইরাল হয়েছিল। এবারও প্রায় একইরকম ভিডিও শেয়ার করেছেন তিনি।

 

শিখর ধাওয়ান তাঁর ইনস্টাগ্রামে এই মজার ভিডিও শেয়ার করেছেন। সেই ভিডিওতে শিখর ধাওয়ানের বাবা মহিন্দর পল ধাওয়ানকে মজা করে ছেলেকে লাথি ও ঘুঁষি মারতে দেখা যাচ্ছে। আসলে শিখর ধাওয়ানের দল পাঞ্জাব কিংস আইপিএল ২০২২-এর প্লে অফে জায়গা করে নিতে পারেনি। সেই জন্যই ছেলেকে ঠাট্টা করে মারতে শুরু করেন তিনি।

আরও পড়ুন: Wriddhiman Saha, Ranji Trophy: রঞ্জি খেলতে চাইছেন না জানিয়ে দিল সিএবি, পাল্টা জবাব দিলেন ঋদ্ধি

আরও পড়ুন: Asia Cup 2022 Hockey: অবিশ্বাস্য জয়! ইন্দোনেশিয়াকে ১৬-০ গোলে হারিয়ে সুপার ফোরে Team India

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.