Covid 19: ভাইরাসে আক্রান্ত হলেও ফ্যানদের ভালবাসায় আপ্লুত Shikhar Dhawan

কোভিডের ধাক্কায় জর্জরিত ভারতীয় দল।

Updated By: Feb 3, 2022, 04:37 PM IST
Covid 19: ভাইরাসে আক্রান্ত হলেও ফ্যানদের ভালবাসায় আপ্লুত Shikhar Dhawan
সবাইকে ধন্যবাদ জানাচ্ছেন গব্বর। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে নামার আগে কোভিড হানায় জর্জরিত ভারতীয় দল। ওপেনার শিখর ধওয়ানও আক্রান্তদের তালিকায় রয়েছেন। নিয়মমাফিক নিভৃতবাসে রয়েছেন। রিপোর্ট নেগেটিভ এলেই দলে যোগ দিতে পারবেন। তবে এমন কঠিন সময় মোটেও ভেঙে পড়ছেন না গব্বর। বরং টুইটারে তাঁর অনুরাগীদের ধন্যবাদ জানালেন এই বাঁহাতি ব্যাটার।

গব্বর টুইটারে লিখেছেন, ‘কঠিন সময় আমার পাশে দাঁড়ানোর জন্য সবাইকে ধন্যবাদ। আমি ভাল আছি। আপনাদের ভালবাসায় আমি অভিভূত।‘

এ দিকে ধওয়ান-সহ টিম ইন্ডিয়ার চার ক্রিকেটার ও তিন সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত হওয়ায় তড়িঘড়ি পরিবর্ত ক্রিকেটার হিসেবে ময়ঙ্ক আগরওয়ালের নাম ঘোষণা করল বিসিসিআই। তাঁকে আমদাবাদে দলের সঙ্গে যোগ দিতে বলা হয়েছে।

আরও পড়ুন: Day-Night Test, INDvsSL: কোথায় গোলাপি বলের টেস্ট খেলবে Team India? জানিয়ে দিলেন Sourav Ganguly

আরও পড়ুন: INDvsWI: Dhawan, Shreyas, Ruturajসহ আটজন কোভিডে আক্রান্ত, চিন্তায় Rohit-এর Team India

দলের দুই ওপেনার গব্বর ও রুতুরাজ গায়কোয়াড় এবং মিডল অর্ডার ব্যাটার শ্রেয়স আইয়ারের কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। জোরে বোলার নবদীপ সাইনিও করোনা আক্রান্ত। এ ছাড়া দলের ফিল্ডিং কোচ টি দিলীপ, নিরাপত্তার দায়িত্বে থাকা বি লোকেশ ও ম্যাসাজ থেরাপিস্ট রাজীব কুমারের রিপোর্টও পজি়টিভ এসেছে। সবাইকে নিভৃতবাসে রাখা হয়েছে। দুই ওপেনার করোনা আক্রান্ত হওয়ায় ময়ঙ্ককে দলে নেওয়া হয়েছে। কারণ রিপোর্ট নেগেটিভ না আসা পর্যন্ত ক্রিকেটাররা দলের সঙ্গে যোগ দিতে পারবেন না।

৬ ফেব্রুয়ারি থেকে আমদাবাদে তিন ম্যাচের এক দিনের সিরিজ শুরু হওয়ার কথা। তার পরে ১৬ ফেব্রুয়ারি থেকে ইডেনে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। চোট সারিয়ে দলে ফিরেছেন অধিনায়ক রোহিত শর্মা। কিন্তু সিরিজ শুরু হওয়ার আগেই কোভিডের ধাক্কায় জর্জরিত ভারতীয় দল।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.