Ravindra Jadeja, WI vs IND : বাঁ হাঁটুতে চোট! অনিশ্চিত জাড্ডু, চাপে শিখর ধাওয়ানের ভারত

শুক্রবার থেকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের সিরিজে নামছে শিখর ধাওয়ানের ভারত। সেখানে আবার আর এক বিপত্তি। তুমুল বৃষ্টিতে টিমটা অনুশীলনই করতে পারল না। তাই ইন্ডোরে অনুশীলন করে দুধের স্বাদ ঘোলে মেটালেন শুভমন গিল-সূর্য কুমার যাদবরা। 

Updated By: Jul 22, 2022, 04:33 PM IST
Ravindra Jadeja, WI vs IND : বাঁ হাঁটুতে চোট! অনিশ্চিত জাড্ডু, চাপে শিখর ধাওয়ানের ভারত
চোটের জন্য অনিশ্চিত 'স্যর জাদেজা'। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ওয়েস্ট ইন্ডিজ (West Indies) সফরে এসে একের পর এক ধাক্কা খাচ্ছে টিম ইন্ডিয়া (Team India)। প্রথমে করোনায় (Covid 19) আক্রান্ত হওয়ার জন্য ক্যারিবিয়ানদের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে অনিশ্চিত হয়ে পড়েন কেএল রাহুল (KL Rahul)। এ বার ক্যারিবিয়ানদের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচ শুরু হওয়ার আগে চোটের জন্য অনিশ্চিত হয়ে গেলেন রবীন্দ্র জাদেজাও (Ravindra Jadeja)। হাঁটুর চোটের কারণে অনিশ্চিত হয়ে পড়লেন জাড্ডু। তিনি আবার এই সিরিজে সহ-অধিনায়কও ছিলেন। তাঁর বাঁ-হাঁটুর চোটের কী পরিস্থিতি, সেটা নির্ধারণ করার জন্য চিকিৎসকের পরামর্শ চাওয়া হচ্ছে। 

ভারতের অধিনায়ক শিখর ধাওয়ান (Shikhar Dhawan) ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচের আগে জাদেজার চোট নিয়ে বড় আপডেট দিয়েছেন। ম্যাচের আগে সংবাদিক সম্মেলনে গব্বর বলেছেন, "ওর চোট রয়েছে। তাই আমরা জানি না যে, ও ম্যাচ  খেলতে পারবে, কি না! তা ছাড়া, সিরাজ আছে, প্রসিদ্ধ কৃষ্ণা আছে, এবং আমাদের ভাল জোরে বোলার রয়েছে। স্পিনে অক্ষর প্যাটেল, যুজবেন্দ্র চাহাল আছে। আমাদের বোলিং ইউনিটের বেশ ভাল। ওরাই পার্থক্য গড়ে দেবে।" 

এ দিকে শুক্রবার থেকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের সিরিজে নামছে ধাওয়ানের ভারত। সেখানে আবার আর এক বিপত্তি। তুমুল বৃষ্টিতে টিমটা অনুশীলনই করতে পারল না। তাই ইন্ডোরে অনুশীলন করে দুধের স্বাদ ঘোলে মেটালেন শুভমন গিল-সূর্য কুমার যাদবরা। 

পরে বিসিসিআই-এর পোস্ট করা এক ভিডিয়োতে শুভমান বলেন, "ইংল্যান্ড থেকে এখানে আসার পর ভেবেছিলাম, মাঠে নেমে প্রস্তুতির সুযোগ পাব। কিন্তু সেটা হল না। যাক গে। একেবারে প্র্যাকটিস না করার চেয়ে ইন্ডোরে করা ভাল। ইন্ডোরেই কিছু ড্রিল করলাম। যেমন আন্ডারআর্ম বল খেললাম। আশা করছি, একটা উত্তেজক সিরিজই আমাদের জন্য অপেক্ষা করছে।" 

তবে ইন্ডোর নেটে শিখর ধাওয়ান-সহ অন্যান্য ব্যাটাররা লম্বা সময় ব্যাট করেন। তরুণ বাঁহাতি পেসার অর্শদীপ সিংকেও দেখা যায় বল করতে। ক্যারিবিয়ানদের বিরুদ্ধে একদিনের সিরিজে বিরাট কোহলি (Virat Kohli) ছাড়াও রোহিত শর্মা (Rohit Sharma), ঋষভ পন্থও (Rishabh Pant) খেলছেন না। 

আরও পড়ুন: Neeraj Chopra :রবিবারের সকাল নিজের নামে করতে মরিয়া 'সোনার ছেলে'

আরও পড়ুন: KL Rahul, WI vs IND T20I: চোটের পর এ বার করোনা, বাদের তালিকায় রাহুল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.