পাক কানেকশন থাকায় এবার বিসিসিআইয়ের সদর দফতরে হামলা শিবসেনার

লেখক পাকিস্তানের প্রাক্তন মন্ত্রী বলে বইপ্রকাশ অনুষ্ঠানে আয়োজকের মুখে কালি। গায়ক পাকিস্তানের বলে গানের জলসা বন্ধ। আর এবার শুধু আলোচনার জন্য বিসিসিআই অফিসে হামলা করল শিবসেনা। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)-এর প্রধান শাহরিয়া খানের সঙ্গে ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট শশাঙ্ক মনোহরের বৈঠককে কেন্দ্র করে মুম্বইয়ে বিসিসিআইয়ের অফিসে শিবসেনার হামলা। সোমবার সকালে আচমকাই বিসিসিআইয়ের অফিসে হাজির হয় রাজ থ্যাকারের দলের সমর্থকেরা।  

Updated By: Oct 19, 2015, 05:08 PM IST
পাক কানেকশন থাকায় এবার বিসিসিআইয়ের সদর দফতরে হামলা শিবসেনার

ওয়েব ডেস্ক: লেখক পাকিস্তানের প্রাক্তন মন্ত্রী বলে বইপ্রকাশ অনুষ্ঠানে আয়োজকের মুখে কালি। গায়ক পাকিস্তানের বলে গানের জলসা বন্ধ। আর এবার শুধু আলোচনার জন্য বিসিসিআই অফিসে হামলা করল শিবসেনা। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)-এর প্রধান শাহরিয়া খানের সঙ্গে ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট শশাঙ্ক মনোহরের বৈঠককে কেন্দ্র করে মুম্বইয়ে বিসিসিআইয়ের অফিসে শিবসেনার হামলা। সোমবার সকালে আচমকাই বিসিসিআইয়ের অফিসে হাজির হয় রাজ থ্যাকারের দলের সমর্থকেরা।  

আজ, সোমবার সকাল এগারোটা নাগাদ পাকিস্তান বোর্ডের প্রধান শাহরিয়া খানের সঙ্গে আসন্ন ভারত-পাক সিরিজ নিয়ে বৈঠকে আলোচনা হওয়ার কথা ছিল শশাঙ্ক মনোহরের। কিন্তু সেই বৈঠক বাতিল হয়ে যায়।  
 
শিবসেনাদের আচমকা হামলায় অস্বস্তিতে পড়ে যান বোর্ড সভাপতি শশাঙ্ক মনোহর। শিবসেনার সমর্থকদের মুখে ছিল চড়া ভাষায় পাক বিরোধী স্লোগান। শিবসেনার উগ্র আচারণের সামনে অবশেষে বোর্ড সভাপতিকে বাঁচাতে ময়দানে নামেন বোর্ডের অন্য আধিকারিকরা।

.