শোয়েব আর বীরুর মুখোমুখি কথার লড়াই ফ্রেনিমিজে! দেখুন ভিডিও

আজ ইডেনে টি২০ বিশ্বকাপের ম্যাচে মুখোমুখি ভারত বনাম পাকিস্তান। সন্ধে সাড়ে সাতটায় ম্যাচ শুরু হওয়ার আগে থেকেই ম্যাচের উত্তাপ বেড়েই চলেছে। স্টার স্পোর্টস তো একটা অনুষ্ঠানও শুরু করে দিয়েছে 'ফ্রেনিমিস' নাম দিয়ে! ফ্রেন্ড এবং এনিমি অর্থাত্‍ বন্ধু এবং শত্রু একসঙ্গে করেই অনুষ্ঠানের নাম দেওয়া হয়েছে। আগের দিন তবু মুখোমুখি বসেছিলেন এনিল কুম্বলে আর ওয়াসিম আক্রম।

Updated By: Mar 19, 2016, 02:42 PM IST
শোয়েব আর বীরুর মুখোমুখি কথার লড়াই ফ্রেনিমিজে! দেখুন ভিডিও

ওয়েব ডেস্ক: আজ ইডেনে টি২০ বিশ্বকাপের ম্যাচে মুখোমুখি ভারত বনাম পাকিস্তান। সন্ধে সাড়ে সাতটায় ম্যাচ শুরু হওয়ার আগে থেকেই ম্যাচের উত্তাপ বেড়েই চলেছে। স্টার স্পোর্টস তো একটা অনুষ্ঠানও শুরু করে দিয়েছে 'ফ্রেনিমিস' নাম দিয়ে! ফ্রেন্ড এবং এনিমি অর্থাত্‍ বন্ধু এবং শত্রু একসঙ্গে করেই অনুষ্ঠানের নাম দেওয়া হয়েছে। আগের দিন তবু মুখোমুখি বসেছিলেন এনিল কুম্বলে আর ওয়াসিম আক্রম।

আর ভারত-পাকিস্তান ম্যাচের আগে মুখোমুখি বসলেন শোয়েব আখতার এবং বীরেন্দ্র সেহবাগ! বল আর ব্যাটের দুই সেরা মালিকের মুখোমুখি 'বন্ধুত্বপূর্ণ লড়াই' দেখে মেতে উঠেছেন ক্রিকেটপ্রেমীরা। অনুষ্ঠানে শোয়েব এমনটাও বললেন, 'তুমি আমার খুব মেরেছো বীরু। তুমি মারো হয়। সচিন মারে মেনে নেওয়া যায়। একটা ম্যাচে হরভজনও আমাকে ছক্কা মেরে দিলো! আমি ভাবছি কী বর্তমিজ আদমি!' (বলে হেসেও দিলেন)। খুনসুটিতে মেতে উঠলেন দুই বিশ্বসেরা। ঝলক দেখে নিন ভিডিওতে।

 

.