Shoaib Akhtar: বাবর-রিজওয়ানদের জন্য আইপিএল দল বেছে দিলেন আখতার!

প্রাক্তন পাক স্পিডস্টার ৬ জন পাক ক্রিকেটারকে বেছে নিয়েছেন আইপিএলের জন্য। তাঁরা হলেন- শোয়েব মালিক (Shoaib Malik), আজহার আলি (Azhar Ali), আসিফ আলি (Asif Ali), মহম্মদ রিজওয়ান (Mohammad Rizwan), বাবর আজম (Babar Azam) ও শাহিন শাহ আফ্রিদি (Shaheen Shah Afridi)।

Updated By: May 24, 2022, 09:09 PM IST
Shoaib Akhtar: বাবর-রিজওয়ানদের জন্য আইপিএল দল বেছে দিলেন আখতার!
আখতার জানালেন কোন পাক তারকারা খেলতেন আইপিএল!

নিজস্ব প্রতিবেদন: পাকিস্তানের ক্রিকেটারদের আইপিএলে (IPL) কোনও জায়গা নেই। যদি পাক ক্রিকেটাররা আইপিএল খেলার সুযোগ পেতেন, তাহলে তাঁরা কোন কোন ফ্র্যাঞ্চাইজিতে খেলতেন, তা জানিয়ে দিলেন শোয়েব আখতার (Shoaib Akhtar)। কিংবদন্তি প্রাক্তন পাক স্পিডস্টার ৬ জন পাক ক্রিকেটারকে বেছে নিয়েছেন আইপিএলের জন্য। তাঁরা হলেন- শোয়েব মালিক (Shoaib Malik), আজহার আলি (Azhar Ali), আসিফ আলি (Asif Ali), মহম্মদ রিজওয়ান (Mohammad Rizwan), বাবর আজম (Babar Azam) ও শাহিন শাহ আফ্রিদি (Shaheen Shah Afridi)।

এক স্পোর্টস ওয়েবসাইটে আখতার বলেন, " মুম্বই ইন্ডিয়ান্স সবচেয়ে বেশি দাম দিয়ে বাবর আজমকে দলে নিত। ও আইপিএলের টপ স্টার হত। শাহিন আফ্রিদিকে নিত দিল্লি ক্যাপিটালস। কিন্তু ও যে কোনও দলের জন্য সম্পদ হবে। মহম্মদ রিজওয়ান আরসিবি-র টিম সেটআপের জন্য আদর্শ। কোহলির টিম ম্য়ানের প্রয়োজন। ও ড্রেসিংরুমের পরিবেশ বদলে দেয়। ওপেনার হিসাবেও বেঙ্গালুরু দলে বড় প্রভাব ফেলত।" আখতারের মতে অভিজ্ঞ ক্রিকেটার শোয়েব মালিককে নিত লখনউ সুপার জায়েন্টস, বিগ-হিটার আসিফ আলিকে নিত কলকাতা নাইট রাইডার্স। আখতারের মতে আসিফ কড়া চ্যালেঞ্জ দিত শোয়েব মালিককে। আজহার আলি খেলতেন রাজস্থান রয়্যালসের হয়ে।

আরও পড়ুন: IPL 2022: অধিনায়ক Hardik-এর জন্য Gujarat Titans সমৃদ্ধ হয়েছে, জানিয়ে দিলেন Ravi Shastri

আরও পড়ুন: IPL 2022, Eliminator, LSG vs RCB: ইডেনে হতে পারে একাধিক মাইলস্টোন, রেকর্ডের সামনে বিরাট-হর্ষলরা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.