IND vs PAK | T20 WC: 'এই দলকে হারানো সহজ হবে না!' ভবিষ্য়দ্বাণী করলেন 'রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস'

গত ২৪ অক্টোবর ছিল টি-২০ বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ। ক্রিকেটের শো-পিস ইভেন্টে পাকিস্তান ১০ উইকেটে হারিয়েছিল ভারতকে

Updated By: Jul 12, 2022, 03:05 PM IST
IND vs PAK | T20 WC: 'এই দলকে হারানো সহজ হবে না!' ভবিষ্য়দ্বাণী করলেন 'রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস'
বড় কথা বলে দিলেন আখতার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: গতবছর টি-২০ বিশ্বকাপে (T20 World Cup 2021) পাকিস্তানের বিরুদ্ধে ভারত প্রথম ম্যাচ খেলেছিল। চলতি বছরও কুড়ি ওভারের বিশ্বযুদ্ধে (T20 World Cup 2022) ভারত অভিযান শুরু করবে সেই চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে। 

২৩ অক্টোবর অস্ট্রেলিয়ার মেলবোর্নে হাইভোল্টেজ মেগাফাইট। এখন থেকেই ভারত-পাক ম্যাচের পারদ চড়তে শুরু করে দিয়েছে। এই ম্যাচের বড় ভবিষ্য়দ্বাণী করে দিলেন পাকিস্তানের কিংবদন্তি জোরে বোলার শোয়েব আখতার (Shoaib Akhtar)।  'রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস' বলছেন যে, এবার পাকিস্তানের জন্য কাজ সহজ হবে না।

রোহিত শর্মা বনাম বাবর আজমের দ্বৈরথ প্রসঙ্গে আখতার এক পাক মিডিয়াকে সাক্ষাৎকার দিয়েছেন। তিনি বলেন, "ভারত এবার যথাযথ পরিকল্পনা করেই মাঠে নামবে। ভারতকে হারানোর কাজটা পাকিস্তানের জন্য এবার সহজ হবে না। এখনই ম্যাচের ফলাফল অনুমান করা কঠিন। আমি বলব পাকিস্তান পরে বল করুক। মেলবোর্নের পিচের বাউন্স ফাস্ট বোলারদের সাহায্য করে।"

গত ২৪ অক্টোবর ছিল টি-২০ বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ। ক্রিকেটের শো-পিস ইভেন্টে পাকিস্তান ১০ উইকেটে হারিয়েছিল ভারতকে। বিশ্বকাপের যে কোনও আসরে সেবারই প্রথম পাকিস্তান জিতেছিল ভারতের বিরুদ্ধে। সেদিন ভারতের ১৫২ রান তাড়া করতে নেমে বাবর-রিজওয়ান একাই ম্যাচের ভাগ্য লিখে দিয়েছিলেন। ৫৫ বলে ৭৯ করেন রিজওয়ান। আর বাবর করেছিলেন ৫২ বলে ৬৮ রান। আখতার বলছেন যে, এবার মেলবোর্নে ১ লক্ষ ৫০ হাজার দর্শকের মধ্যে ৭০ হাজার ভারতীয় সমর্থক থাকবেন। তাঁর মতে এটা অ্যাডভান্টেজ হবে ইন্ডিয়ার জন্য।  

আরও পড়ুন: Mohammed Shami: দুই বছর পর একদিনের ম্যাচ খেলবেন 'সহেসপুর এক্সপ্রেস'? আলোচনা তুঙ্গে

আরও পড়ুনSunil Gavaskar: 'আইপিএল খেলার সময় বিশ্রাম লাগে না তো!' ভারতীয় ক্রিকেটারদের তোপ সানির

আরও পড়ুনCommonwealth Games 2022| Harmanpreet Kaur: হরমনপ্রীতের নেতৃত্বে কমনওয়েলথের দল ঘোষণা ভারতের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 
 

.