Shoaib Akhtar: 'ভারত আগে প্রথম একাদশ বাছুক!' রোহিতদের ভয়ংকর বাউন্সার আখতারের

রুদ্ধশ্বাস ম্যাচে পাকিস্তানের জয় দেখার পর ভারতের দল নির্বাচন নিয়ে প্রশ্ন তুললেন শোয়েব আখতার (Shoaib Akhtar)। কিংবদন্তি প্রাক্তন স্পিডস্টার বলছেন যে, ভারত জানেই না যে, চূড়ান্ত একাদশে কারা খেলবে বা খেলবে না। 

Updated By: Sep 5, 2022, 07:31 PM IST
 Shoaib Akhtar: 'ভারত আগে প্রথম একাদশ বাছুক!' রোহিতদের ভয়ংকর বাউন্সার আখতারের
রোহিতদের বাউন্সার আখতারের

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: চলতি এশিয়া কাপে (Asia Cup 2022) সুপার ফোরের মহারণে মুখোমুখি হয়েছিল ভারত-পাকিস্তান (IND vs PAK)। গত রবিবার দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে পাঁচ উইকেটে ম্যাচ জিতেছে পাকিস্তান। রুদ্ধশ্বাস ম্যাচে পাকিস্তানের জয় দেখার পর ভারতের দল নির্বাচন নিয়ে প্রশ্ন তুললেন শোয়েব আখতার (Shoaib Akhtar)। কিংবদন্তি প্রাক্তন স্পিডস্টার বলছেন যে, ভারত জানেই না যে, চূড়ান্ত একাদশে কারা খেলবে বা খেলবে না। এমনকী ভারতের প্রথম একাদশও ঠিক নেই বলে খোঁচা দিয়েছেন রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস।

আখতার নিজের ইউটিউব চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে বলেছেন, 'আমি ভারতীয়দের এবং প্রচুর বন্ধুদের একটাই কথা বলেছিলাম। এশিয়া কাপে ভারত-পাকিস্তানের প্রথম ম্যাচের পর তাঁরা যেন খুব একটা আনন্দিত না হয়। পাকিস্তান অত্যন্ত শক্তিশালী হয়েই প্রত্যাবর্তন করবে। তারা নৃশংস ভাবে হারাবে ভারতকে। কিন্তু ভারতের মন খারাপ করা উচিত নয়। ওরা আগে এই সিদ্ধান্ত নিক যে, চূড়ান্ত একাদশে কারা থাকবে। কে তাদের ভবিষ্যত? ঋষভ পন্থ না দীনেশ কার্তিক? হুডা না বিষ্ণোই? আমার প্রশ্ন, ভারতের চূড়ান্ত একাদশ কাদের নিয়ে হবে? ভারত আগে প্রথম একাদশ বাছুক। আমার মতে ভারতীয় দল নির্বাচন অত্যন্ত বিভ্রান্তকর। জানি না কেন! আমি এটাও জানি না, ভারত কোন স্টাইলের ক্রিকেট খেলতে চাইছে। যে আসছে, সেই মারছে। সূর্যকুমার যাদব, কেএল রাহুল, রোহিত শর্মার মতো ক্রিকেটাররা ফর্মে নেই। তারাও চালিয়ে খেলছে। একই কথা ঋষভ পন্থ ও হার্দিক পাণ্ডিয়ার জন্যও প্রযোজ্য। কোনও একজনকে ইনিংসের নোংর করতে হয়। কেএল রাহুলকে শেষ পর্যন্ত খেলতে হবে রিজওয়ানের মতো।'

আরও পড়ুন: Nikhat Zareen, Kapil Sharma: কেন তাঁর সঙ্গে ফ্লার্ট করেন না কপিল! প্রকাশ্যেই আক্ষেপ দেশের নক্ষত্র বক্সারের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.