Sania Mirza and Shoaib Malik: দূরত্ব ভুলে সানিয়ার জন্য 'সারপ্রাইজ পার্টি' দিলেন শোয়েব, ভিডিয়ো ভাইরাল

রবিবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিয়ো পোস্ট করেছেন সানিয়া। সেখানেই তিনি জানিয়েছেন, মেলবোর্ন থেকে দুবাইয়ে বাড়ি ফেরার পরই দারুণ সারপ্রাইজ পেয়েছেন তিনি। 

Updated By: Jan 29, 2023, 04:20 PM IST
Sania Mirza and Shoaib Malik: দূরত্ব ভুলে সানিয়ার জন্য 'সারপ্রাইজ পার্টি' দিলেন শোয়েব, ভিডিয়ো ভাইরাল
সানিয়ার পাশেই শোয়েব! ফাইল চিত্র

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: দুই সেলিব্রেটি সানিয়া মির্জা (Sania Mirza) ও শোয়ব মালিকের (Shoaib Malik) নাকি বিচ্ছেদ আসন্ন! দু;জনের নাকি দূরত্ব মিটে যাওয়ার সম্ভাবনাই নেই! গত কয়েক মাস ধরেই এই খবরে সরগরম দুই দেশ ভারত (India) ও পাকিস্তান (Pakistan)। তবে ব্যাপারটা যে গুঞ্জন, সেটা আগেই বুঝিয়ে দিয়েছিলেন শোয়েব। সানিয়া তাঁর শেষ অস্ট্রেলিয়ান ওপেনের মিক্সড ডাবলস ফাইনাল (Australian Open Mixed Doubles Final 2023) হেরে গেলেও, স্বামী শোয়েব টুইট করে শুভেচ্ছা জানিয়েছিলেন। সেই টুইটের জবাবও দিয়েছিলেন সানিয়া। আর এবার স্ত্রী-র সাফল্যে 'সারপ্রাইজ পার্টি' দিলেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক। সেই পার্টির দুটি ভিডিয়ো সানিয়া আবার নিজের ইনস্টাগ্রামেও পোস্ট করেছেন। 

রবিবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিয়ো পোস্ট করেছেন সানিয়া। সেখানেই তিনি জানিয়েছেন, মেলবোর্ন থেকে দুবাইয়ে বাড়ি ফেরার পরই দারুণ সারপ্রাইজ পেয়েছেন তিনি। ভিডিয়োতে দেখা যাচ্ছে, ডাবলসে বিশ্বের প্রাক্তন এক নম্বর তারকার জন্য সেজে উঠেছে বাড়ি। বন্ধুবান্ধব, পরিবারের লোকেরা হাজির হয়েছেন সানিয়ার সাফল্য়ের শরিক হতে। ফুলের বোকে হাতে স্ত্রীকে আলিঙ্গন করে স্বাগত জানান শোয়েব। ছেলে ইজহানকে পাশে নিয়ে কেক কাটতেও দেখা যায় সানিয়াকে। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sania Mirza (@mirzasaniar)

আরও পড়ুন: Mithali Raj and Jhulan Goswami, WIPL 2023: ক্রিকেটার থেকে এবার মেন্টর! নতুন ভূমিকায় মিতালি-ঝুলন

আরও পড়ুন: Rohit Sharma and Ravichandran Ashwin: রোহিতের পাশে দাঁড়িয়ে কাদের উপর রাগ দেখালেন অশ্বিন? জেনে নিন

শুক্রবার ফাইনালে ব্রাজিলের লুইসা স্টেফানি (Luisa Stefani)- রাফায়েল মাতোস (Rafael Matos) জুটির কাছে রোহন বোপান্না (Rohan Bopanna) ও সানিয়া হেরেছিলেন ৬-৭ (২-৭), ২-৬ গেমে। আর তাই বিদায় বেলায় ছেলে চার বছরের ইজহান মির্জা মালিকের সামনেই কেঁদে ফেললেন তাঁর চ্যাম্পিয়ন মা। তবে ছেলে সঙ্গে থাকলেও, এমন বিশেষ ও আবেগি মুহূর্তে সানিয়া তাঁর পাশে ছিলেন না স্বামী শোয়েব। তবে পরে সানিয়াকে টুইটারে শুভেচ্ছা জানানোর পর এবার স্ত্রী-কে সম্মান জানিয়ে দিলেন 'সারপ্রাইজ পার্টি'। যদিও দুই সেলিব্রেটি এই বিষয় নিয়ে মুখ খোলেননি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.