CSK vs KKR, IPL 2022: 'Shreyas Iyer খেতাব জেতাবে KKR-কে'! বলছেন এই দুঁদে নাইট

২০১৪-র আইপিএল জয়ী কেকেআরের সদস্য ছিলেন উমেশ যাদব (Umesh Yadav)। তিনি বিশ্বাস করেন নতুন সেনাপতি শ্রেয়স আইয়ার (Shreyas Iyer) দলকে আইপিএল চ্যাম্পিয়ন করাবেন।

Updated By: Mar 26, 2022, 03:10 PM IST
CSK vs KKR, IPL 2022: 'Shreyas Iyer খেতাব জেতাবে KKR-কে'! বলছেন এই দুঁদে নাইট
আইয়ারে বিরাট আস্থা উমেশের

নিজস্ব প্রতিবেদন: কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) পেসার উমেশ যাদব (Umesh Yadav) আশাবাদী যে, তাঁর দল আইপিএল (Indian Premier League, IPL 2022) চ্যাম্পিয়ন হবে। উমেশ ২০১৪-র আইপিএল জয়ী কেকেআরের সদস্য ছিলেন। চলতি বছর আইপিএল নিলামে তাঁকে ২ কোটি টাকায় ফের দলে নিয়েছে কলকাতার ফ্র্যাঞ্চাইজি। ভারতীয় দলের অভিজ্ঞ পেসার ও দুঁদে নাইট এখনও পর্যন্ত ১২১ ম্যাচে ১১৯ উইকেট নিয়েছে।

এক দৈনিকে দেওয়া সাক্ষাৎকারে উমেশ বলেন, "গত নিলামে দু'বার আমার নাম উঠেছিল। কিন্তু আমি আনসোল্ড ছিলাম। কিন্তু তৃতীয় বারে কেকেআর আমাকে দলে নেয়। আমি কেকেআরকে ধন্যবাদ জানাই আমার ওপর আস্থা রাখার জন্য। আমি ২০১৪-২০১৭ পর্যন্ত কেকেআরে খেলেছি। ফের খেলার জন্য মুখিয়ে আছি। আমি নিশ্চিত যে, আমাদের ক্যাপ্টেন শ্রেয়স আইয়ার (Shreyas Iyer) আমাদের খেতাব জেতাবে। আমাদের দারুণ শক্তিশালী দল। ২০১৪ সালে আইপিএল জয়ী কেকেআর দলের সদস্য় ছিলাম। ফিরে আসতে পেরে খুশি হয়েছি।" 

শনিবার অর্থাৎ আজ সন্ধ্যায়  তারপরেই পনেরোতম আইপিএলের ( IPL 2022) যবনিকা উঠবে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium Mumbai)। শনির সন্ধ্যায় আইপিএল ফিফটিনের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস ও রানার্স কলকাতা নাইট রাইডার্স (CSK vs KKR, IPL 2022)। দেখার এই ম্য়াচে উমেশকে নিয়ে কেকেআর প্রথম একাদশ বেছে নেয় কিনা! 

আরও পড়ুন: IPL 2022: MS Dhoni-কে দেখার পরেই জড়িয়ে ধরলেন Virat Kohli, ভিডিও ভাইরাল

আরও পড়ুনLionel Messi: দেশের মাটিতে কি শেষ ম্যাচ খেলে ফেললেন মেসি? বিশ্বকাপের পরেই অবসর!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.